ওটিটি

‘কাছের মানুষ দূরে থুইয়া’র শুটিংয়ে যে বিড়ম্বনায় পড়েন ফারিণ

প্রীতম হাসান ও তাসনিয়া ফারিণ অভিনীত চরকি অরিজিনাল ফিল্ম ‘কাছের মানুষ দূরে থুইয়া’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি। 
‘কাছের মানুষ দূরে থুইয়া’ সিনেমায় প্রীতম হাসান ও তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত

প্রীতম হাসান ও তাসনিয়া ফারিণ অভিনীত চরকি অরিজিনাল ফিল্ম 'কাছের মানুষ দূরে থুইয়া' মুক্তি পেতে যাচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি। 

মিনিস্ট্রি অব লাভ-এর দ্বিতীয় এই সিনেমা পরিচালনা করেছেন শিহাব শাহীন। এতে আরও অভিনয় করেছেন রূপন্তী আকিদ, সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক ও শাহীন শাহনেওয়াজ প্রমুখ।

ওয়েব ফিল্ম 'কাছের মানুষ দূরে থুইয়া'র চমকপ্রদ কয়েকটি ঘটনার মধ্যে একটি হলো- নামের ভুলে প্রথমে অস্ট্রেলিয়ার ভিসা পাননি ফারিণ। যদিও পরে সমস্যাটির সমাধান হওয়ার পর ভিসা পান তিনি।

জানা গেছে, এই সিনেমার বড় অংশের শুট হয়েছে রাজশাহীতে আর বাকি শুট হয়েছে অস্ট্রেলিয়ায়। শুটের সুবাদেই অভিনেতা ও কলাকুশলীদের একটি টিম গিয়েছিল অস্ট্রেলিয়ায়। তবে সবাই ঠিকঠাক ভিসা পেলেও বিড়ম্বনায় পরেন ফারিণ। 

এই সিনেমার বড় অংশের শুট হয়েছে রাজশাহীতে আর বাকি শুট হয়েছে অস্ট্রেলিয়ায়। ছবি: সংগৃহীত

এ বিষয়ে পরিচালক শিহাব শাহীন দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমরা সবাই ঝামেলা ছাড়াই ভিসা পেলাম। কিন্তু ফারিণের জন্য আমাদের শুট পেছাতে হলো। কেননা ফারিণের ফেসবুকে নাম ছিল তাসনিয়া ফারিণ আর তার পাসপোর্টের নাম ছিল ভিন্ন। সেজন্য প্রথমে রিজেক্ট হয়েছিল তার ভিসা। অবশ্য পরবর্তীতে সে সমস্যার সমাধান হয়। ফারিণ অস্ট্রেলিয়ায় যান এবং ভালোভাবে শুট শেষ করেন।'

তিনি আরও বলেন, 'আমাদের সিনেমার গল্পটাই এমন যে, মফস্বল থেকে একদম শহর পর্যন্ত চলবে প্রেমের কাহিনী। সেই সঙ্গে এই দুই জায়গাতেই সবার এতো এতো হেল্প পেয়েছি, তাতে আমাদের কাজটা আরও সহজ হয়েছে।'
 

Comments

The Daily Star  | English

For now, battery-run rickshaws to keep plying on Dhaka roads: Quader

Road, Transport and Bridges Minister Obaidul Quader today said the battery-run rickshaws and easy bikes will ply on the Dhaka city roads

1h ago