বিতর্কিত আউটের ছবি পোস্ট করে মুশফিকের প্রতিক্রিয়া

শুক্রবার নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মুশফিক। যাতে দেখা যায় আবু হায়দার রনি ক্যাচ নেওয়ার সময় তার পা স্পর্শ করেছে বাউন্ডারি লাইন। এই ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন, ‘মা শা আল্লাহ।’
Mushfiqur Rahim

ছক্কা নাকি আউট এই বিতর্কে বৃহস্পতিবার ১০ মিনিট বন্ধ থাকে প্রাইম ব্যাংক-মোহামেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচ। আউটের সিদ্ধান্ত বহাল থাকার জেরে খেলা শেষে সৌজন্য বিনিয়মও করেনি প্রাইম ব্যাংক। এবার আউটের শিকার ব্যাটার মুশফিকুর রহিম নিজের ফেসবুকে পেজে দিলেন প্রতিক্রিয়া।

শুক্রবার নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মুশফিক। যাতে দেখা যায় আবু হায়দার রনি ক্যাচ নেওয়ার সময় তার পা স্পর্শ করেছে বাউন্ডারি লাইন। এই ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন, 'মা শা আল্লাহ।' পাশে তিনটি হতাশার ইমোজিও ব্যবহার করেন তিনি। ছবি নিচে আরেক ক্রিকেটার রুবেল হোসেন মন্তব্য করে দুঃখ প্রকাশ করেন।

ম্যাচ জিততে ৯৯ বলে তখন প্রাইম ব্যাংকের দরকার  ১৫৬ রান। অমন সময়ে নাঈম হাসানের অফ স্পিনে স্লগ সুইপে উড়াতে যান মুশফিক। ডিপ মিড উইকেট বাউন্ডারিতে দাঁড়িয়ে দারুণ ক্যাচ লুফে নেন আবু হায়দার রনি। হতাশ মুশফিক মাথা নিচু করে মাঠ ছাড়তে থাকেন, বিপত্তি বাধে খানিক পর।

মুশফিক মাঠ ছাড়ার আগে আটকান সতীর্থরা। বিসিবির ইউটিউভে লাইভ দেখে তারা বের করেন রনি ক্যাচ নেওয়ার সময় তার পা স্পর্শ করেছিল বাউন্ডারি লাইন। রিপ্লেতেও এমন দৃশ্যই দেখা যায়। তবে মাঠে আম্পায়ারের পক্ষে বোঝা সম্ভব ছিলো না এটা। তাদের দোষ দেওয়ার জায়গা তাই নেই। ঢাকা প্রিমিয়ার লিগ ইউটিউবে সীমিত ক্যামেরায় প্রচারিত হলেও টিভি আম্পায়ার নেই। কাজেই আম্পায়ারদের পক্ষে রিপ্লে দেখে সিদ্ধান্ত নেওয়া সম্ভব ছিলো না। এসব ক্ষেত্রে ফিল্ডারের সততার উপরই আস্থা রাখতে হয়।

এই ঘটনায় প্রাইম ব্যাংক বিবৃতি না দিলেও একটি সূত্রে জানা গেছে, মাঠে দায়িত্ব পালন করা এআইএম মনিরুজ্জামান ও সাথিরা জাকির জেসির ভুল দেখছে না তারাও। পা স্পর্শ করার দৃশ্য ইউটিউব লাইভে দেখার পরও প্রতিপক্ষের আবেদন বহাল রাখায় হতাশ তারা।

Comments