ক্যালিফোর্নিয়ায় গুলিতে ঘাতকসহ নিহত ১৩

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় গতরাতে (৭ নভেম্বর) একজন বন্দুকধারীর গুলিতে একজন ডেপুটি শেরিফসহ অন্তত ১২জন নিহত হয়েছেন।
Thousand Oaks shooting
৭ নভেম্বর ২০১৮, যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় একজন বন্দুকধারী গুলি চালালে অন্তত ১২ জনের মৃত্যু হয়। পরদিন সামাজিক যোগাযোগমাধ্যম থেকে এই ছবি সংগ্রহ করে রয়টার্স।

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় গতরাতে (৭ নভেম্বর) একজন বন্দুকধারীর গুলিতে একজন ডেপুটি শেরিফসহ অন্তত ১২জন নিহত হয়েছেন।

ভেনটুরা কাউন্টির শেরিফ জিওফ ডিন আজ (৮ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে কথা জানান।

বন্দুকধারী নাম উল্লেখ না করে তিনি বলেন, পুলিশের গুলিতে ঘটনাস্থলেই সন্দেহভাজন আক্রমণকারী নিহত হয়েছেন। আর তার নিহত ডেপুটির নাম সার্জেন্ট রন হেলুস।

শেরিফ ডিন বলেন, “এটি একটি ভয়ঙ্কর ঘটনা। সব জায়গাতে রক্ত আর রক্ত।”

তিনি বলেন, নিহতদের এখনো চিহ্নিত করা যায়নি। এমনকি, কী উদ্দেশ্যে এই হামলা হয়েছে তাও জানা যায়নি।

লস অ্যাঞ্জেলেসের উপকণ্ঠে অবস্থিত থাউজেন্ড ওকস এলাকায় ‘বর্ডারলাইন বার অ্যান্ড গ্রিল’ খাবারের দোকানে আসা গ্রাহকদের অনেকে এই হামলায় আহত হয়েছেন বলেও উল্লেখ করেন তিনি।

একজন প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যম সিএনএন-কে বলেন, খাবারের সেই দোকানটিতে লোকে ভরপুর ছিলো। যখন গুলি শুরু হয় তখন অনেকে চেয়ার দিয়ে জানালার কাঁচ ভেঙ্গে বাইরে চলে আসেন।

অপর প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমটিকে বলেন, পুলিশ কর্মকর্তারা যখন ঘটনাস্থলে আসেন তখনো গুলির শব্দ শোনা যাচ্ছিলো।

Comments

The Daily Star  | English

The taste of Royal Tehari House: A Nilkhet heritage

Nestled among the busy bookshops of Nilkhet, Royal Tehari House is a shop that offers students a delectable treat without burning a hole in their pockets.

39m ago