শীর্ষ খবর

চট্টগ্রামে বিচারকের ওপর হামলার প্রতিবাদ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের

চট্টগ্রামে যুগ্ম মহানগর দায়রা জজ মো. জহির উদ্দিনের ওপর গত ৯ ডিসেম্বর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন (বিজেএসএ)। এ ঘটনায় দোষীদের বিচারের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়ার পাশাপাশি বিচারকদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানায় বিজেএসএ।
CTG Map
স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগ্রামে যুগ্ম মহানগর দায়রা জজ মো. জহির উদ্দিনের ওপর গত ৯ ডিসেম্বর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন (বিজেএসএ)। এ ঘটনায় দোষীদের বিচারের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়ার পাশাপাশি বিচারকদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানায় বিজেএসএ।

গতকাল বৃহস্পতিবার বিজেএসএর এক ভার্চুয়াল সভায় ওই হামলার ঘটনার তীব্র প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয় এবং আহত বিচারকের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

এ বিষয়ে শিগগির ব্যবস্থা নিতে যথাযথ কর্তৃপক্ষের কাছে স্মারকলিপি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় সভায়। সেসময় বিজেএসএর সভাপতি এবং ঢাকার জেলা ও দায়রা জজ মোহাম্মদ শওকত আলী চৌধুরী এবং মহাসচিব এবং আইন ও বিচার বিভাগের যুগ্ম-সচিব (প্রশাসন-১) বিকাশ কুমার সাহা উপস্থিত ছিলেন।

অ্যাসোসিয়েশনের মহাসচিব বিকাশ কুমার সাহা আজ শুক্রবার দ্য ডেইলি স্টারকে বলেন, ‘গত ৯ ডিসেম্বর পতেঙ্গায় রাস্তায় উল্টো দিক থেকে কিছু মোটরসাইকেল চলাচলের প্রতিবাদ করেন চট্টগ্রামের যুগ্ম-মহানগর দায়রা জজ মো. জহির উদ্দিন। সেসময় তাদের কয়েকজন তার ওপর হামলা করে এবং তাকে মারধর করে। এতে তার একটি হাত ভেঙে গেছে।’

Comments

The Daily Star  | English

Bangladesh record lowest run defence in a T20 WC game to progress to Super 8s

Bangladesh made the record of defending the lowest-ever total in a T20 World Cup game in their 21-run win over Nepal in a Group D game at the Arnos Vale Ground in Kingstown today to secure their spot in the Super Eight.

5h ago