ডুমুরিয়ায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকায় বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন।
দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা। ছবি: সংগৃহীত

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকায় বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন।

ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ও ফায়ার-সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

আজ শনিবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন।

তিনি বলেন, ‘ঢাকাগামী বাসের চালক বেপরোয়াভাবে বাস চালাচ্ছিল। হঠাৎ করে সামনে ব্যাটারিচালিত অটোরিকশা পড়লে চালক বাসের নিয়ন্ত্রণ হারান। ফলে, চালক অটোরিকশাটিকে চাপা দিয়ে খুলনার কাঁঠালতলায় বাস ফেলে পালিয়ে যায়।’

এ ঘটনায় নিহতরা হলেন- অটোরিকশা চালক ইউনুস আলী (৩৫), যাত্রী মো. হাবিবুর রহমান (৪০) ও রাজিবুল ইসলাম (৪০)।

ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ তানভীর হাসান বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। মরদেহ উদ্ধার করে পুলিশের সহায়তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

ডুমুরিয়া পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো ওবায়দুর রহমান দ্য ডেইলি স্টারকে বলেন, ‘নিহত দুজনের পরিচয় পাওয়া জানা গেছে, অন্যজনের পরিচয় এখনো জানা যায়নি।’

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, অসুস্থ মো. হাবিবুর রহমানকে চিকিৎসার জন্য পাইকগাছার গদাইপুরের বাসিন্দা রাজিবুল খুলনায় নিয়ে আসেন। নগরীর ময়লাপোতা এলাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা শেষে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন তারা। তাদের বহনকারী অটোরিকশাটি ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

Comments

The Daily Star  | English

Diagnose dengue with ease at home

People who suspect that they have dengue may soon breathe a little easier as they will not have to take on the hassle of a hospital visit to confirm or dispel the fear.

24m ago