ঝড় তুলে দলকে জেতালেন মাহমুদউল্লাহ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গিয়ে খুব আহামরি কিছু করতে পারছিলেন না মাহমুদউল্লাহ, বোলিংয়ে অল্পবিস্তর ঝলক দেখালেও ব্যাট হাতে ম্যাচ জেতানো ইনিংস খেলতে পারছিলেন না। এবার সে আক্ষেপ ঘুচিয়েছেন। জ্যামাইকা তালাওয়াসের বিপক্ষে তার ঝড়ো ব্যাটিংয়েই জিতেছে সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টস।
ছবি: মাহমুদউল্লাহর ফেসবুক পাতা থেকে

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গিয়ে খুব আহামরি কিছু করতে পারছিলেন না মাহমুদউল্লাহ,  বোলিংয়ে অল্পবিস্তর ঝলক দেখালেও ব্যাট হাতে ম্যাচ জেতানো ইনিংস খেলতে পারছিলেন না। এবার সে আক্ষেপ ঘুচিয়েছেন। জ্যামাইকা তালাওয়াসের বিপক্ষে তার ঝড়ো ব্যাটিংয়েই জিতেছে সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টস।

সোমবার বাংলাদেশ সময় সকালে নিজেদের মাঠে জ্যামাইকাকে ডি/এল মেথডে ৭ উইকেটে হারায় মাহমুদউল্লাহর দল। ১১ বলে দুটি করে ছক্কা আর চার মেরে ২৮ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে ফেরেন মাহমুদউল্লাহ।

টস জিতে জ্যামাইকাকে আগে ব্যাট করতে পাঠিয়ে ভুগতে বসেছিল সেন্ট কিটস। রোবম্যান পাওয়েলের তাণ্ডবে ২০ ওভারে ২০৬ রান করে ফেলেছিল তারা। পাওয়েল মাত্র ৪০ বলে করেন ৮৪ রান।

বিশাল লক্ষ্য তাড়ায় বৃষ্টির বাগড়া আসে সেন্ট কিটসের ইনিংসে। ডি/এল মেথডে নতুন লক্ষ্য দাঁড়ায় ১১ ওভারে ১১৮ রান। শুরুতেই এভিন লুইসের উইকেট হারায় তারা। তবে ক্রিস গেইল পেয়ে যান তাল। দক্ষিণ আফ্রিকান ভ্যান ডার ডুসেনকে নিয়ে শুরু করেন ঝড়।

২৪ বলে ৪১ রান করে গেইলের আউটের পর পরই ফিরে যেন বেন কাটিং। ফের শঙ্কা জেগেছিল সেন্ট কিটসের। তখনই মাহমুদউল্লাহ নেমে মাত করে দেন স্বাগতিক গ্যালারি। ৫ বল আগেই জিতে যায় সেন্ট কিটস।

২৪ বলে ৪৫ রান করায় অবশ্য ম্যাচ সেরা হয়েছেন ভ্যান ডার ডুসেন।

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

51m ago