চুরি যাচ্ছিল লেভানদভস্কির ৭১ হাজার ডলারের ঘড়ি!

ভক্তের বেশে আসা এক ব্যক্তি আচমকা লেভির গাড়ির প্যাসেঞ্জার দরজা খুলে ঘড়ি টান দেন।
ছবি: টুইটার

বিকালের অনুশীলন সেশন শুরু হবে কিছুক্ষণ পর। আগেভাগে পৌঁছে যাওয়ায় বার্সেলোনার অনুশীলন মাঠের বাইরে জড়ো হওয়া ভক্তদের সঙ্গে সময় কাটানোর সিদ্ধান্ত নিলেন রবার্ত লেভানদভস্কি। তাদের অভিনন্দনের জবাব দিয়ে তিনি ব্যস্ত হয়ে পড়লেন ছবি তোলা ও অটোগ্রাফ দেওয়ায়। কিন্তু আবদার মেটাতে গিয়ে একটু হলেই শখের দামি ঘড়ি চুরির শিকার হতে পারতেন এই পোলিশ তারকা স্ট্রাইকার!

ক্রীড়া বিষয়ক স্প্যানিশ গণমাধ্যম মার্কা বৃহস্পতিবার তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, অনুশীলন শুরু হওয়ার আগে ভক্ত-সমর্থকদের সঙ্গে আনন্দময় সময় কাটাচ্ছিলেন লেভানদভস্কি। পাশাপাশি কয়েকজন সতীর্থের মাঠে আসার জন্য অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু সেসময়ই ঘটে বিপত্তি। ভক্তের বেশে আসা এক ব্যক্তি আচমকা লেভির গাড়ির প্যাসেঞ্জার দরজা খুলে ঘড়ি টান দেন, যার মূল্য ৭১ হাজার ডলার।

এই ঘটনায় হতবাক হয়ে পড়েন সময়ের অন্যতম সেরা ফুটবলার লেভানদভস্কি। তবে দ্রুত নিজেকে সামলে নিয়ে পুলিশের দ্বারস্থ হন তিনি। তারা তৎক্ষণাৎ ব্যবস্থা নিয়ে ওই ব্যক্তিকে ধরতে পারেন। ৩৩ বছর বয়সী লেভিকে ফিরিয়ে দেওয়া হয় তার শখের ঘড়ি। প্রাথমিকভাবে তার মোবাইল চুরি হওয়ার খবর ছড়িয়ে পড়লেও আসল ঘটনা জানা যায় পরে।

বিব্রতকর অভিজ্ঞতার ধাক্কা সামলে আসন্ন ম্যাচকে ফোকাস করে পরবর্তীতে ঠিকমতো অনুশীলন করেন লেভানদভস্কি। স্প্যানিশ লা লিগায় প্রত্যাশিত শুরু না পাওয়া বার্সেলোনার পরের প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। আগামী রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায় মুখোমুখি হবে দুই দল। আসরে নিজেদের প্রথম ম্যাচে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে রায়ো ভায়েকানোর সঙ্গে গোলশূন্য ড্র করে কাতালানরা।

বার্সেলোনার অনুশীলন মাঠের বাইরে এর আগেও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। সম্প্রতি নেদারল্যান্ডসের মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং সেখানে তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন। ফলে মাঠটির নিরাপত্তা ঘাটতির ব্যাপারটি নিয়ে চলছে তীব্র সমালোচনা।

Comments

The Daily Star  | English

Student politics, Buet and ‘Smart Bangladesh’

General students of Buet have been vehemently opposing the reintroduction of student politics on their campus, the reasons for which are powerful, painful, and obvious.

1h ago