‘নিজেকে ফিট রাখতে পেরেছি বলে আনন্দে এতো ছবি পোস্ট করি’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী, মডেল বিদ্যা সিনহা মিম। অভিনয় দিয়ে অগণিত দর্শকদের মন জয় করেছেন তিনি। লকডাউনের পর তিনি শুরু করেছেন নতুন সিনেমার শুটিং।
বিদ্যা সিনহা মিম। ছবি: স্টার

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী, মডেল বিদ্যা সিনহা মিম। অভিনয় দিয়ে অগণিত দর্শকদের মন জয় করেছেন তিনি। লকডাউনের পর তিনি শুরু করেছেন নতুন সিনেমার শুটিং।

নিজের জিমের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি দেওয়ার কারণ, বলিউডের সিনেমা কেন করা হলো না, এমন আরও বিষয়ে মুঠোফোনে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা হয় লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিমের।

বিদ্যা সিনহা মিম। ছবি: স্টার

ইদানীং সামাজিক যোগাযোগ মাধ্যমে জিমের ছবি বেশি পোস্ট করছে। বিশেষ কোনো কারণ আছে কী?

বিশেষ কোনো কারণ নেই। নিজেকে ফিট রাখতে পেরেছি তাই সেই ছবি আনন্দে পোস্ট করি। আট মাস আগে নিজেকে ঝরঝরে ফিট রাখার ইচ্ছা হয়েছিল, সেটা করে দেখিয়েছি। মূলত আমার ট্রেইনারের কারণে এটা সম্ভব হয়েছে। এর জন্য খাবারে অনেক পরিবর্তন আনতে হয়েছে, কঠোর পরিশ্রম করতে হয়েছে। অনেকে ভেবেছে নতুন কোনো সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি। আসলে কিন্তু তা নয়।

নিজের ইউটিউব চ্যানেলের 'মিম'স কাস্টডি' অনুষ্ঠানটি নিয়মিত করছেন না কেন?

লকডাউনে বাসাতেই ছিলাম। কিছু একটা নিয়ে ব্যস্ত থাকতে অনুষ্ঠানটা শুরু করা। এটা করে অসংখ্য মানুষের ভালোবাসা পেয়েছি, অনেক ভালো ভালো মন্তব্য পেয়েছি, অনেক বিষয়ে আমরা খোলামেলা আলোচনা করেছি। আবারও হয়তো কখনো এটা শুরু করতে পারি।

অনেক দিন আপনার নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। মন খারাপ লাগে না?

এখন তো সারা বিশ্বে সবক্ষেত্রেই খারাপ সময় চলছে। বাংলাদেশ তো এর বাইরে নয়। আমার দুটি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত। একটির নাম 'পরাণ', অন্যটি 'দামাল'। প্রযোজকরা হয়তো ভালো কোনো সময়ে মুক্তি দেবে। এখানে তো আর আমাদের করার কিছু থাকে না।

মন খারাপ তো হয়ই। অপেক্ষায় আছি সবকিছু ঠিকঠাক হওয়ার, আমার অভিনীত নতুন সিনেমা মুক্তি পাওয়ার। 

বিদ্যা সিনহা মীম। ছবি: স্টার

নতুন কোন সিনেমায় কাজ করছেন?

'অন্তর্জাল' নামের একটি সিনেমার শুটিং করলাম কয়েক দিন আগে। শিগগির আমার অংশের শুটিং শেষ হবে। ওটিটির জন্য কয়েকটা কাজের বিষয়ে কথা হচ্ছে। সেগুলো বলার মতো পর্যায়ে আসেনি এখনও।

বলিউডের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিলেন কেন?

যখন মেইলে বিশাল ভরদ্বাজের বলিউড সিনেমায় অভিনয়ের বিষয়ে জানতে পাই তখন আনন্দিত হয়েছিলাম। কিন্তু সিনেমার গল্পে আমার দেশকে ঠিকভাবে উপস্থাপন করা হয়নি। সেজন্যই রাজি হইনি। আমার কাছে আগে দেশ, তারপর অন্যকিছু।

Comments

The Daily Star  | English
Who is Kalpana Chakma

Who is Kalpana Chakma?

As a “new” Bangladesh emerges, knowing who Kalpana Chakma is becomes crucial in understanding our shared history

5h ago