বলিউড

আরিয়ানের মাদক মামলায় এবার ‘সাক্ষী’ কেপি গোসাভি আটক

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদক মামলায় ‘সাক্ষী’ এবং ঘুষ লেনদেনের অভিযোগে অভিযুক্ত প্রাইভেট ইনভেস্টিগেটর কেপি গোসাভিকে আটক করা হয়েছে।
আরিয়ান খানের সঙ্গে সেলফি তুলে আলোচনায় আসেন কেপি গোসাভি। ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদক মামলায় 'সাক্ষী' এবং ঘুষ লেনদেনের অভিযোগে অভিযুক্ত প্রাইভেট ইনভেস্টিগেটর কেপি গোসাভিকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, ৩ দিন আগে ভারতের উত্তর প্রদেশে আত্মসমর্পণ করতে চাওয়া গোসাভিকে পুনে থেকে আটক করা হয়েছে।

আটকের পর কেপি গোসাভি। ছবি: সংগৃহীত

মুম্বাই উপকূলে যে ক্রুজ জাহাজে অভিযান চালিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আরিয়ানকে আটক করে সেই ক্রুজে ছিলেন গোসাভিও। আরিয়ানের মামলায় তিনি একজন প্রত্যক্ষদর্শী। এ ছাড়াও, এনসিবির জ্যেষ্ঠ কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে এবং এনসিবির হেফাজতে থাকা আরিয়ানের সঙ্গে সেলফি তুলে আলোচনায় আসেন গোসাভি। সম্প্রতি তার ও সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এই মামলায় ১৮ কোটি রূপি ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে।

যদিও সমীর ওয়াংখেড়ে কোনো ধরনের দুর্নীতির অভিযোগ অস্বীকার করে বলেছেন, তিনি এর একটি 'উপযুক্ত জবাব' দেবেন।

গোসাভির বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তোলেন প্রভাকর সাইল। তিনি নিজেকে কেপি গোসাভির ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে উল্লেখ করে এক হলফননামায় বলেছেন, কেপি গোসাভি ও স্যাম ডি'সুজা নামের একজনের মধ্যে ১৮ কোটি রূপি চুক্তির কথা শুনেছেন তিনি। এর মধ্যে ৮ কোটি রূপি সমীর ওয়াংখেড়েকে দেওয়ার কথা হচ্ছিল।

Comments

The Daily Star  | English

Three difficult choices to heal economy

Bangladesh yesterday made three major decisions to cushion the economy against critical risks such as stubborn inflation and depletion of foreign currency reserves.

8h ago