বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসে বিটিএসের নতুন রেকর্ড

কে-পপ ব্যান্ড বিটিএস এবারের বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসে ৩টি বিভাগে পুরস্কার জিতেছে। ব্যান্ডটি টপ দ্বৈত/গ্রুপ, টপ সং সেলস এবং টপ সেলিং সং বিভাগে পুরস্কার জিতেছে। ফলে, বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসের ইতিহাসে সর্বাধিক পুরস্কার জেতা ব্যান্ডের রেকর্ড গড়েছে বিটিএস। ব্যান্ডটি এ পর্যন্ত ১২টি পুরস্কার জিতে ডেসটিনি’স চাইল্ডের ১১টি পুরষ্কারকে অতিক্রম করে এই রেকর্ড গড়েছে।
বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসে বিটিএসের নতুন রেকর্ড
কে-পপ ব্যান্ড বিটিএস। ছবি: সংগৃহীত

কে-পপ ব্যান্ড বিটিএস এবারের বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসে ৩টি বিভাগে পুরস্কার জিতেছে। ব্যান্ডটি টপ দ্বৈত/গ্রুপ, টপ সং সেলস এবং টপ সেলিং সং বিভাগে পুরস্কার জিতেছে। ফলে, বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডসের ইতিহাসে সর্বাধিক পুরস্কার জেতা ব্যান্ডের রেকর্ড গড়েছে বিটিএস। ব্যান্ডটি এ পর্যন্ত ১২টি পুরস্কার জিতে ডেসটিনি'স চাইল্ডের ১১টি পুরষ্কারকে অতিক্রম করে এই রেকর্ড গড়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, তবে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিল না বিটিএস। লাস ভেগাসের এমজিএম গ্র্যান্ড গার্ডেন অ্যারেনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন ১৯ বছর বয়সী পপ সেনসেশন অলিভিয়া রদ্রিগো। তিনি ৭টি পুরস্কার জিতেছেন। এর আগে, রদ্রিগো চলতি বছরের শুরুতে ২টি গ্র্যামি জিতেন।

তবে, সামাজিক যোগাযোগমাধ্যমে বিটিএসকে নিয়েই বেশি আলোচনা হচ্ছে। কারণ তাদের বিশাল ফ্যান বেস আছে। যাদের বিটিএস আর্মি বা আর্মি নামে ডাকা হয়।

এক ভক্ত লিখেছেন, বিটিএস চমৎকার গান পরিবেশন করেছে। ভালোবাসি বিটিএস।

আরেক ভক্ত লিখেছেন, প্রথম বিলবোর্ড অ্যাওয়ার্ড জেতার পর থেকে আমি একজন আর্মি। তোমাদের গান, তোমাদের কথা আমাকে এতোটাই মুগ্ধ করেছে যা আমি কখনোই ব্যাখ্যা করতে পারব না। তোমাদের জন্য ভালোবাসা এবং অভিনন্দন।

Comments