গীতিকার হিসেবে নিজের নাম দেখব

নিজের জন্য গান লিখলেন হাবিব ওয়াহিদ। প্রথমবারের মতো তার এই গান লেখা। ‘অজানা পথ’ শিরোনামের গানটি দুয়েকদিনের মধ্যে রবি ইয়োন্ডার মিউজিকে শোনা যাবে।
হাবিব ওয়াহিদ

নিজের জন্য গান লিখলেন হাবিব ওয়াহিদ। প্রথমবারের মতো তার এই গান লেখা। ‘অজানা পথ’ শিরোনামের গানটি দুয়েকদিনের মধ্যে রবি ইয়োন্ডার মিউজিকে শোনা যাবে। ভক্তদের জন্য ঈদের অন্যতম চমক হিসেবে থাকছে নতুন এ গানটি। গানে সুর, সংগীত ও কণ্ঠ দিলেও তার লেখায় প্রকাশিত হবে প্রথম কোনো গান।

হাবিব বলেন, ‘গানটি সুর করতে করতে একটা ফিল থেকে লিখেছি। গানের মধ্যে একেবারে ডুবে গিয়েছিলাম। এর আগে সুরকার, সংগীত পরিচালক, কণ্ঠশিল্পী হিসেবে নিজের নাম দেখেছি। এবারই প্রথম গীতিকার হিসেবে নিজের নাম দেখব। এর আগে দুয়েকটা গান লিখেছি কিন্তু সেগুলো অপ্রকাশিত রয়ে গেছে। ‘

অজানা পথ’ আমার লেখা প্রকাশিত প্রথম গান। ঈদের পর গানটির একটি বিগ বাজেটের মিউজিক ভিডিও প্রকাশিত হবে। ভক্তদের জন্য আমার ঈদ চমক ‘অজানা পথ’ গানটি। কয়েকদিন আগে ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘বেপরোয়া মন’ শিরোনামের মিউজিক ভিডিও।

গানটি শ্রোতাদের মাঝে সাড়া ফেলেছে। গানটিতে হাবিবের সঙ্গে মডেল হিসেবে রয়েছেন তানজিন তিশা। ভিডিওটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

Comments