কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের হাতের কবজি কাটার ঘটনায় গ্রেপ্তার ৭

কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের হাতের কবজি কেটে নেওয়ার ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
কুষ্টিয়া
স্টার অনলাইন গ্রাফিক্স

কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের হাতের কবজি কেটে নেওয়ার ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আসামিদের কাছ থেকে ৩ রাউন্ড গুলি, ম্যাগজিনসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্যকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে বিদ্যমান দ্বন্দ্বের জেরে কলেজ শিক্ষক তোফাজ্জেল হোসেনের ডান হাতের কবজি বিচ্ছিন্ন ও হত্যাচেষ্টা করা হয়। একই বিরোধে ইতোপূর্বে একাধিক গোলমালের রেকর্ড আছে।

এর আগে, গত মঙ্গলবার কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন ব্রিজের ওপর কলেজ শিক্ষক তোফাজ্জেল বিশ্বাসের ডান হাতের কবজি বিচ্ছিন্ন ও হত্যাচেষ্টা করেন প্রতিপক্ষের লোকজন। তোফাজ্জেল হোসেন কুমারখালী বাঁশগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি কুমারখালী বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালার বিশ্বাসের ছেলে।

এ ঘটনায় পর বুধবার কুষ্টিয়া মডেল থানায় ওই শিক্ষকের ছেলে নাজমুস সাকিব বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গ্রেপ্তাররা হলেন- মোশারফ হোসেন মশা (২৬), নাজিম উদ্দিন (২৭), সামাদ (২৭), মুহাইমেন হোসেন (২৭), হালিম (৪০), পলাশ (২৩) ও মুকুল (৪২)।

Comments