ওয়ারীতে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় এবার বৃদ্ধ নিহত

রাজধানীর ওয়ারী এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামে আরও একজন নিহত হয়েছেন।

রাজধানীর ওয়ারী এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামে আরও একজন নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক পৌনে ৭টার দিকে রাজধানী সুপার মার্কেটের পাশে এ দুর্ঘটনায় ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্বপন কুমার সরকার রিকশায় যাচ্ছিলেন। ময়লার গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার দ্য ডেইলি স্টারকে বলেন, আমরা জানতে পেরেছি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি নিহত হয়েছেন। দুর্ঘটনার পরে চালক দ্রুত পালিয়ে গেছেন। সিটিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ গাড়িটি শনাক্তের চেষ্টা করছে।

ওয়ারী থানার ডিউটি অফিসার উজ্জ্বল হোসেন বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। নিহত ব্যক্তির স্বজনদের জানানো হয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সিটি করপোরেশনের এক কর্মকর্তা ডেইলি স্টারকে বলেন, দুর্ঘটনাটি যে সিটি করপোরেশনের ময়লার গাড়িতেই হয়েছে সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

গত নভেম্বরে গুলিস্তানে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজশিক্ষার্থী নিহত হন। এরপর পান্থপথ এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় সাবেক গণমাধ্যমকর্মীর মৃত্যু হয়।

গত ২ ডিসেম্বর মোহাম্মদপুরে বাসস্ট্যান্ড এলাকায় একটি বাসকে ধাক্কা দেয় নগরীর বর্জ্য ব্যবস্থাপনার কাজে নিয়োজিত একটি ট্রাক। সে সময় বাস থেকে নামতে গিয়ে ৬৫ বছর বয়সী এক নারী আহত হন।

Comments

The Daily Star  | English

'All our hopes, dreams now shattered'

Says Afroza Akter, wife of worker killed in Basabo construction site

1h ago