গুলিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজধানীর গুলিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর গুলিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন।

আজ শনিবার সকাল ৭টায় ও গতকাল দিনগত রাত ১২টায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত একজন হলেন—ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার পূর্বদি গ্রামের ইফাজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর মাতবর (৩৫)। নিহত অপরজনের পরিচয় এখনো জানা যায়নি।

জাহাঙ্গীরের ভাগিনা অহিদুল ইসলাম জানান, জাহাঙ্গীর গ্রামেই কৃষিকাজ করতেন। পারিবারিক কাজে গতকাল ঢাকায় আসেন। আজ সকালে পুরান ঢাকা থেকে তারা ৪ জন মিলে ফকিরাপুল যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে গুলিস্তান যান। সেখানে সড়ক পার হওয়ার সময় একটি বাস অপরটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় জাহাঙ্গীরকে চাপা দেয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দ্য ডেইলি স্টারকে জানান, আহত অবস্থায় হাসপাতালে আনার পর সকাল পৌনে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এনামুল হক ডেইলি স্টারকে জানান, গুলিস্তানে মঞ্জিল পরিবহন একটি বাস পথচারী জাহাঙ্গীরকে চাপা দেয়। চাপা দিয়ে বাসটি আইল্যান্ডের ওপর উঠে যায়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

গতকাল দিনগত রাতে গুলিস্তানেই ট্রাক ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের (২৫) এক ব্যক্তি নিহত হয়েছেন।

পরিদর্শক মো. বাচ্চু মিয়া ডেইলি স্টারকে জানান, কয়েকজন মিলে ওই তরুণকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহও ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

Comments

The Daily Star  | English
Rangamati

6 killed as truck falls into ditch in Sajek

At least six persons were killed and several others injured after a truck fell into a roadside ditch on the Udaipur border area in Rangamati's Sajek upazila today

14m ago