নারায়ণগঞ্জে প্রাইভেটকারে বাসের ধাক্কায় ২ শিক্ষার্থী নিহত, আহত ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় প্রাইভেটকারে বাসের ধাক্কায় মাহিমা খাতুন (২২) ও রাহাত মাহমুদ (২২) নামের ২ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় প্রাইভেটকারে বাসের ধাক্কায় মাহিমা খাতুন (২২) ও রাহাত মাহমুদ (২২) নামের ২ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

তারা সবাই ঢাকার বেসরকারি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুশফিকুর রহমান।

আজ শুক্রবার সকালে উপজেলার দড়িকান্দি এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আনান (২৩), সাইফুল (২২) ও আবির (২৩)। 

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, সকালে ঢাকা থেকে একটি প্রাইভেটকারে করে সোনারগাঁওয়ের পানাম নগরীতে ঘুরতে যাচ্ছিলেন ৫ বন্ধু। সকাল পৌনে ১১টার দিকে মহাসড়কে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগ্রামগামী লেন থেকে ঢাকাগামী লেনে চলে যায়।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বাস প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায় এবং প্রাইভেটকারে থাকা মাহিমা, আনান, সাইফুল, আবির, রাহাত গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। 

ঢাকা মেডিকেলের চিকিৎসকদের বরাত দিয়ে ওসি বলেন, 'বিকেলে খবর পেয়েছি, চিকিৎসাধীন অবস্থায় মাহিমা মারা গেছেন।'

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া দ্য ডেইলি স্টারকে মাহিমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে ২ জন ঢামেকে ভর্তি আছেন বলে জানিয়েছেন তিনি।

রাহাত মাহমুদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুশফিকুর রহমান।

তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, আজ বিকেলে শ্যামলী ট্রমা সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় রাহাত মারা যান। 

বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন জানিয়ে ওসি বলেন, 'বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।'

Comments