পুকুরে গোসলে নেমে এসআইয়ের মৃত্যু

সাতক্ষীরার কলারোয়া থানায় উপপরিদর্শক (এসআই) রাশিদুল ইসলাম (৪০) পুকুরে গোসল করতে নেমে ডুবে মারা গেছেন।
নিহত উপপরিদর্শক রাশিদুল ইসলাম। ছবি: সংগৃহীত

সাতক্ষীরার কলারোয়া থানায় উপপরিদর্শক (এসআই) রাশিদুল ইসলাম (৪০) পুকুরে গোসল করতে নেমে ডুবে মারা গেছেন।

আজ রোববার সকালের দিকে থানা এলাকার ভিতরে পুকুরে গোসলে নেমে তিনি ডুবে যান। পরে দমকল বাহিনীর সদস্যরা তার মরদেহ উদ্ধার করেন।

নিহত রাশিদুল ইসলাম মেহেরপুরের গাংনী উপজেলার গোপালনগরের বাসিন্দা। তিনি ২ মাস আগে কুষ্টিয়ার খোকসা থানা থেকে কলারোয়া থানায় যোগ দেন।

কলারোয়া থানার উপপরিদর্শক জসিমদ্দিন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, 'আজ সকাল সাড়ে ৯টার দিকে উপ পরিদর্শক রাশিদুল ইসলাম থানার এলাকার ভিতরে অবিস্থত পুকুরে গোসল করতে নামেন। তিনি পুকুরে সাঁতার কাটতে কাটতে তলিয়ে যান। ঘটনা জানার পর অন্য পুলিশ সদস্যরা পুকুরে নেমে তাকে উদ্ধার করতে না পেরে কলারোয়ার দমকল স্টেশনে খবর দেওয়া হয়। দমকল বাহিনীর সদস্যরা এসে তাকে ১০টার দিকে উদ্ধার করেন।'

কলারোয়া স্বস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, সোয়া ১০টার দিকে পুকুর থেকে উদ্ধার করে শহিদুল ইসলামকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাকে স্বাস্থ্য কমপ্লেকে আনার আগেই তিনি মারা যান।

কলারোয়া ফায়ার সার্ভিসের উদ্ধার দলের দলনেতা মো. ওবায়দুল্লাহ জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে ছুটে যান। পরে তাকে পুকুর থেকে দ্রুত উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে পৌঁছানোর পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন মৃধা বলেন, 'নিহত উপপরিদর্শক শহিদুল ইসলাম হৃদরোগে ভুগছিলেন। প্রাথমিকভাবে ধরণা করছি পুকুরে সাঁতার কাটার সময় হৃদরোগে আক্রান্ত হতে পারেন। আইনি প্রক্রিয়া শেষে সাতক্ষীরা পুলিশ লাইনে তার জানাযা হবে। তারপর মরদেহ তার গ্রামের বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার গোপালনগরে পাঠানো হবে।'

Comments