জয়তু আনন্দধারা

আনন্দধারার একজন নিয়মিত পাঠক। প্রায় প্রতিটা সংখ্যা আমার সংগ্রহে রয়েছে। এক মলাটের ভেতর সবকিছু পাই বলে এত ভালো লাগে। অনলাইনের বাজারে এখনো পত্রিকাটি টিকে আছে, তার প্রধান কারণ বিষয়ের বৈচিত্র্য।

আনন্দধারার একজন নিয়মিত পাঠক। প্রায় প্রতিটা সংখ্যা আমার সংগ্রহে রয়েছে। এক মলাটের ভেতর সবকিছু পাই বলে এত ভালো লাগে। অনলাইনের বাজারে এখনো পত্রিকাটি টিকে আছে, তার প্রধান কারণ বিষয়ের বৈচিত্র্য। নতুন অনেক কিছু থাকে ভেতরে। পত্রিকাটির ৪২৮ নম্বর সংখ্যাটি প্রচ্ছদ থেকে শুরু করে লেখা সবকিছু ছিল বৃষ্টি আর বর্ষা নিয়ে। আয়োজনটি ভালো লেগেছে কিন্তু আরেকটু আগে প্রকাশ করলে ভালো হতো। কিছুটা বিলম্বিত হয়েছে বলে মনে হচ্ছে। বর্ষা নিয়ে আরো লেখা প্রকাশ করা যেত। তবে যতটা আয়োজন হয়েছে খারাপ লাগেনি। বর্ষা নিয়ে আলোচিত নায়িকাদের বৃষ্টি অনুভব, ভ্রমণ, বর্ষার গান, বাদলা দিনে ফ্যাশন ছিল সত্যি অতুলনীয়। এমন সংখ্যা আরো আশা করছি। বসন্ত, শীত, বৈশাখ নিয়ে এমন আরো আলো আয়োজন পাব আগামীতে। জয়তু আনন্দধারা।
রাজীব বিশ্বাস, কুমিল্লা

বিদ্যা সিনহা মিম আমার অনেক অনেক প্রিয় একজন নায়িকা। তার অভিনয় আমাকে মুগ্ধ করে। আমার প্রিয় নায়িকাকে নিয়ে একটা ফিচার আশা করছি।
জয়নুল, সাভার, ঢাকা

অনেক দিন থেকে আমার প্রিয় অভিনেত্রী জয়া আহসানকে পাচ্ছি না আমার প্রিয় পত্রিকায়। তার বর্তমান ব্যস্ততা নিয়ে একটা লেখা আশা করছি।
সজল, সিলেট

 আনন্দধারার বর্ষা সংখ্যাটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এখানে পাঠকদের অংশগ্রহণ থাকলে আরো ভালো লাগত। পাঠকদের বর্ষা নিয়ে লেখা প্রকাশ করলে মন্দ হতো না। বিষয়টি ভেবে দেখবেন আশা করছি।
শাহিন, ঢাকা


 হাবিব আমার কী পরিমাণ প্রিয় গায়ক সেটা বোঝাতে পারব না। তার প্রতিটি গান আমার সংগ্রহে রয়েছে। তার নতুন গান ‘মনের ঠিকানা’ অসাধারণ হয়েছে। আমার প্রিয় গায়ককে প্রচ্ছদে দেখতে চাই। আশা করি আমার অনুরোধ রাখা হবে।
জীবন, ময়মনসিংহ


 শাকিব খান আমার সবচেয়ে প্রিয় নায়ক। আমার প্রিয় নায়ককে নিয়ে আনন্দধারা যে সংখ্যাটি করেছিল সেটা এককথায় অসাধারণ, অনবদ্য। অনেক দিন পর আমার প্রিয় নায়ককে দেখে কী যে ভালো লেগেছে ভাষায় প্রকাশ করতে পারব না। এমন  সংখ্যা আরো দেখতে চাই প্রিয় নায়ককে নিয়ে।
সবুজ, রংপুর


 ববি আমার অসম্ভব প্রিয় অভিনেত্রী। তার প্রতিটা সিনেমা দেখার চেষ্টা করেছি। অপেক্ষায় রয়েছি তার নতুন সিনেমা দেখার। তার বর্তমান ব্যস্ততা নিয়ে একটা আয়োজন দেখতে চাই।
শামীম, বগুড়া


 জাহিদ হাসান আমার কী  পরিমাণ প্রিয় অভিনেতা সেটা বোঝাতে পারব না। অনেক দিন তার কোনো বড় সাক্ষাৎকার প্রিয় পত্রিকায় দেখতে পাই না। আশা করি আগামী কোনো সংখ্যায় জাহিদ হাসানকে নিয়ে একটা প্রচ্ছদ কাহিনী পাব। অনুরোধ রাখা হলে আনন্দিত হব।
মামুন, রাজশাহী


 আরিফিন শুভ আমার অনেক প্রিয় একজন নায়ক। আমার ধারণা বাংলাদেশে সবচেয়ে স্মার্ট নায়ক তিনি। তার ধারেকাছে আর কেউ নেই। নাচ, গান, অভিনয় সবকিছুতে একনম্বর সে। আমার প্রিয় নায়ককে নিয়ে একটা বড় আয়োজন দেখতে চাই।
কবিতা, বরিশাল


 সোহানা সাবাকে নিয়ে আনন্দধারার আয়োজনটি ভালো লাগল। কিন্তু তার কোনো সাক্ষাৎকার পেলাম না। সেই কারণে মনটা খারাপ হয়ে গেল। আগামীতে তার একটা দীর্ঘ সাক্ষাৎকার দেখতে চাই।
নবীন, টাঙ্গাইল
 শাকিব খান বাংলা সিনেমার একমাত্র সফল নায়ক তার প্রমাণ দিলেন ‘শিকারি’ সিনেমায়। তার ওপর নির্ভর করে আছে বাংলা সিনেমা। ১২ আগস্ট কলকাতাতে মুক্তি পেয়েছি সিনেমাটি। আশা করছি সেখানেও হিট হবে। আনন্দধারার মাধ্যমে তাকে শুভেচ্ছা।
আশিক, সিলেট
 নতুন নায়কদের মধ্যে আমার ভীষণ প্রিয় বাপ্পী। তার অভিনীত সিনেমাগুলো দেখার চেষ্টা করি। অনেক দিন তার নতুন কোনো সিনেমা দেখতে পাইনি। বাপ্পীর বর্তমান ব্যস্ততা এবং নতুন সিনেমার খবর জানতে চাই প্রিয় পত্রিকার মাধ্যমে।
রতœা, সিলেট
 কুমার বিশ্বজিৎ আমার সবচেয়ে প্রিয় একজন কণ্ঠশিল্পী। তার গানে আলাদা একটা মাদকতা রয়েছে। এখনো সমান শ্রোতাপ্রিয় গান আমাদের উপহার দিয়ে যাচ্ছেন। কুমার বিশ্বজিতের একটা অন্তরঙ্গ সাক্ষাৎকার পড়তে চাই। আমার অনুরোধ রাখা হলে খুশি হব।
সমর, বিজয়নগর, ঢাকা
 নুসরাত ফারিয়া আর কলকাতার জিৎ অভিনীত ‘বাদশা’ সিনেমাটি দেখলাম। আমার কাছে খুব ভালো লেগেছে তাদের দুজনার অভিনয়। নুসরাত ফারিয়া মনোযোগ দিয়ে অভিনয় করলে আগামী দিনের এক নম্বর অভিনেত্রী হবেন এটা আমার বিশ্বাস। নুসরাত ফারিয়াকে নিয়ে একটা প্রচ্ছদ চাই।
জামিল, খুলনা


 ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চু আমার সব সময়ের জন্য প্রিয়। অনেক দিন থেকে তার একটা দীর্ঘ সাক্ষাৎকার চেয়ে আসছি। আমার অনুরোধ রাখা হচ্ছে না। তার মতো একজন গুণী শিল্পীর সাক্ষাৎকার পড়ার অপেক্ষায় থাকলাম। আগামী কোনো সংখ্যায় পেলে ভালো লাগবে।
সুমন, ঢাকা


 কলকাতার জনপ্রিয় নায়ক দেব আমার অনেক প্রিয়। তার ছবিগুলো আমার কাছে খুব ভালো লাগে। দেবকে নিয়ে একটা ফিচার পড়তে চাই।
রেশমী, চট্টগ্রাম


 অরুণা বিশ্বাসের অভিনয় আমার কাছে কী পরিমাণ ভালো লাগে বোঝাতে পারব না। তার হাসিটাও আমার কাছে অনেক প্রিয়। অরুণা বিশ্বাসকে নিয়ে একটি বড় লেখা দেখতে চাই প্রিয় পত্রিকায়।
নাদিম, কুমিল্লা

Comments

The Daily Star  | English

Inadequate Fire Safety Measures: 3 out of 4 city markets risky

Three in four markets and shopping arcades in Dhaka city lack proper fire safety measures, according to a Fire Service and Civil Defence inspection report.

8h ago