চ্যানেলে-চ্যানেলেই কাটবে জন্মদিনটা

এ সময়ের জনপ্রিয় নায়ক আরেফিন শুভ’র আজ জন্মদিন। র‌্যাম্প, নাটক ও বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়ার সঙ্গে পথচলা। এখন পুরোদস্তুর রয়েছেন সিনেমার সঙ্গে। ‘জাগো’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি।
Arefin-Shubho
আরিফিন শুভ; ছবি: দ্য ডেইলি স্টার

এ সময়ের জনপ্রিয় নায়ক আরেফিন শুভ’র আজ জন্মদিন। র‌্যাম্প, নাটক ও বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়ার সঙ্গে পথচলা। এখন পুরোদস্তুর রয়েছেন সিনেমার সঙ্গে। ‘জাগো’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আসেন তিনি। এরপর বাণিজ্যিক চলচ্চিত্রে প্রথম অভিষেক হয় ‘ভালোবাসা জিন্দাবাদ’ দিয়ে। আরেফিন শুভ অভিনীত অন্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘কিস্তিমাত’, ‘অস্তিত্ব’,  ‘তারকাঁটা’, ‘মুসাফির’, ‘নিয়তি’ ও ‘ওয়ার্নিং’। মম সঙ্গে ‘ছুঁয়ে দিলে মন’ আলোচিত হয়েছে সবচেয়ে বেশী। জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে। জন্মদিনের দুপুরে দ্য ডেইলি স্টার অনলাইনের সঙ্গে কথা হয় আরেফিন শুভ’র।

স্টার অনলাইন: জন্মদিন কেমন কাটছে?

আরেফিন শুভ: সকালে ঘুম থেকে উঠেই আরটিভির তারকালাপ লাইভে চলে এসেছি। এখান থেকে অন্য একটা চ্যানেলে যাবো। তারপর অন্য আরেকটি চ্যানেলে।

স্টার অনলাইন: সকালে ঘুম থেকে উঠে আর কী করলেন?

আরেফিন শুভ: অনেক প্রিয় মানুষ শুভেচ্ছা জানিয়েছেন তাদের ম্যাসেজের উত্তর দিলাম, কথা বললাম।

স্টার অনলাইন: বৌ শুভেচ্ছা জানান নি?

আরেফিন শুভ: তাতো জানিয়েছে। একটা বিশেষ খাবার খাইয়েছে, সেটা বলা যাবেনা।

স্টার অনলাইন: মিডিয়ার বাইরে নিজের মতো জন্মদিনের কোন পরিকল্পনা আছে কি?

আরেফিন শুভ: না, চ্যনেলে চানেলেই কাটবে জন্মদিনটা। যেখানে থাকবো সেটাই বিশেষ হবে। আর ১০ ফ্রেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘প্রেমী ও প্রেমী’ সিনেমাটি। তার প্রমোশনেও কাটবে জন্মদিনের দিনটা।

স্টার অনলাইন: আর কী করেছেন?

আরেফিন শুভ: আগামী ৭ ফেব্রুয়ারি ব্যাংককে যাচ্ছি ‘ধেততিরিকি’ ছবির শুটিংয়ের জন্য। ফিরবো ২১ ফেব্রুয়ারি।

স্টার অনলাইন: আপনাকে ধন্যবাদ।

আরেফিন শুভ: আপনাকেও ধন্যবাদ।

Comments