‘পদ্মাবতী’-র ট্রেইলারে মুগ্ধ বলিউডের তারকারা

ভারতের একটি ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে তৈরি “পদ্মাবতী” সিনেমার ট্রেইলার গতকাল (৯ অক্টোবর) প্রকাশিত হওয়ায় পর প্রশংসায় ভাসতে থাকেন পরিচালক সঞ্জয় লীলা বানশালি ও তাঁর দল।

ভারতের একটি ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে তৈরি “পদ্মাবতী” সিনেমার ট্রেইলার গতকাল (৯ অক্টোবর) প্রকাশিত হওয়ায় পর প্রশংসায় ভাসতে থাকেন পরিচালক সঞ্জয় লীলা বানশালি ও তাঁর দল।

বলিউডের শীর্ষ অভিনেতা অমিতাভ বচ্চন টুইটারে লিখেন, “তিনি কীভাবে (ছবিটি তৈরি) করলেন…?? সঞ্জয় লীলা বানশালি, পদ্মাবতী এবং এর ট্রেইলার – এসব অসাধারণ উপহার।”

“বাহুবলী”-খ্যাত পরিচালক এসএস রাজামৌলি লিখেন, “অসম্ভব সুন্দর!!! (ছবির) প্রতিটি ফ্রেমে পারফেকশনের ছোঁয়া রয়েছে।”

অভিনেতা-পরিচালক করণ জোহরের ভাষায়, “এখন পর্যন্ত এটিই বেস্ট ট্রেইলার… ডিসেম্বর অনেক দূরে মনে হচ্ছে।” কেননা, ছবিটি ১ ডিসেম্বর মুক্তি দেওয়ার কথা লেখা রয়েছে ট্রেইলারটিতে।

অভিনেতা হৃতিক রোশন মনে করেন, “অতুলনীয় সম্ভাবনাময় (এই ছবিটি)। আগে কখনো এমনটি দেখা যায়নি।”

আনুশকা শর্মা লিখেছেন, “কী চমৎকার সিনেমাটিক ‘পদ্মাবতী’-র ট্রেইলার! অসাধারণ।”

সোনম কাপুরের ভাষায়, “ওয়াও! ডিসেম্বরের দিকে তাকিয়ে আছি।”

আলিয়া ভাটের মন্তব্য, “সঞ্জয় লীলা বানশালি ইজ পিওর জিনিয়াস !!!!!! ১ ডিসেম্বরকে মনে হচ্ছে অনেক দূরে।”

বন্ধু ও ভক্তদের শুভেচ্ছাবার্তার উত্তরে তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ছবিটির পরিচালক সঞ্জয় লীলা বানশালি, অভিনেতা শহিদ কাপুর, রণবীর সিং, অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অদিতি রাও হায়দারিসহ অন্যান্য কলা-কুশলীরা।

তথ্যসূত্র: এনডিটিভি

Comments

The Daily Star  | English

Hiring begins with bribery

UN independent experts say Bangladeshi workers pay up to 8 times for migration alone due to corruption of Malaysia ministries, Bangladesh mission and syndicates

38m ago