জয়ার ‘ভালোবাসার শহর’

জয়া আহসান অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য ছবি “ভালোবাসার শহর: দ্য সিটি অব লাভ” গত ৩০ জুন সারা বিশ্বে একযোগে ইউটিউব ও ভিমিওতে মুক্তি পেয়েছে।
Joya Ahsan
অভিনেত্রী জয়া আহসান: ছবি: স্টার

জয়া আহসান অভিনীত প্রথম স্বল্পদৈর্ঘ্য ছবি “ভালোবাসার শহর: দ্য সিটি অব লাভ” গত ৩০ জুন সারা বিশ্বে একযোগে ইউটিউব ও ভিমিওতে মুক্তি পেয়েছে।

ইন্দ্রনীল রায় চৌধুরীর পরিচালনায় এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন হৃত্বিক চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায় এবং শর্মী সরকার।

৩১ মিনিটের এই স্বল্পদৈর্ঘ্য নিয়ে জয়া আহসান দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “এটা আমার অনেক মায়ার ছবি। এর শুরু থেকে শেষ পর্যন্ত মানসিকভাবে যুক্ত ছিলাম। এটি আমার প্রথম শর্টফিল্ম। অনুভূতিটা ঠিক প্রকাশ করতে পারছি না। এটি আমার মায়ার ছবি। যে ছবিটির গল্পে আমি এখনো হাবুডুবু খাচ্ছি। বিশ্বাস করি, এটি দেখার পর দর্শক-সমালোচকদের মধ্যে অদ্ভুত একটি প্রতিক্রিয়া খেলে যাবে। নিজেও একটি ঘোরের মধ্যে কাজটি শুরু থেকে শেষ করেছি।”

তিনি আরও জানান, “চলচ্চিত্রটিতে নতুন একটি গল্প পাবেন সবাই। যে গল্পটি এখনই চাইলে দেখে নিতে পারেন, যদি না দেখে থাকেন। এখানে মানবিক এবং অমানবিক দুটো জায়গা থেকেই গল্পটি এগিয়েছে। আমি সবাইকে ছবিটি দেখার জন্যে অনুরোধ করছি।”

Comments

The Daily Star  | English

How the Sundarbans repeatedly saves Bangladesh from cyclones

In today's Star Explains, we take a look into how this mangrove forest has repeatedly helped reduce the severity of cyclones in Bangladesh

18m ago