“আলাদা থাকেন অমিতাভ-জয়া”

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দাম্পত্য সম্পর্ক নিয়ে চমকপ্রদ তথ্য দিয়েছেন বচ্চন পরিবারের এক সময়ের ঘনিষ্ঠ বন্ধু ও রাজনীতিবিদ অমর সিং।

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দাম্পত্য সম্পর্ক নিয়ে চমকপ্রদ তথ্য দিয়েছেন বচ্চন পরিবারের এক সময়ের ঘনিষ্ঠ বন্ধু ও রাজনীতিবিদ অমর সিং।

ভারতের দ্য টাইমস অব ইন্ডিয়া উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির নেতা অমর সিংকে উদ্ধৃত করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে তিনি দাবি করেছেন, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন আর এক সঙ্গে বসবাস করেন না। অমিতাভ-জয়ার দাম্পত্য সম্পর্ক ছাড়াও জয়ার সাথে পুত্রবধূ ঐশ্বরিয়া রাই এর সম্পর্কের বিষয়টিও সামনে এসেছে এই প্রতিবেদনে।

আঞ্চলিক একটি বিনোদন পোর্টালকে অমর সিং বলেন, “আমার সঙ্গে অমিতাভ বচ্চনের পরিচয় হওয়ার আগ থেকেই তিনি ও জয়া বচ্চন তাদের দুই বাংলো ‘জনক’ ও ‘প্রতীক্ষা’য় আলাদাভাবে বসবাস করেন। দেশের সব সমস্যাতেই লোকজন আমাকে দোষারোপ করে। তবে ঐশ্বরিয়া রাই বচ্চন ও জয়া বচ্চনের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার পেছনে আমার কোন হাত নেই।”

কিছুদিন আগেই অমর সিং দাবি করেছিলেন, তার সঙ্গে বন্ধুত্ব না রাখা অমিতাভ বচ্চনের সিদ্ধান্ত ছিলো। তবে দুজনের বন্ধুত্ব নিয়ে অমিতাভ বচ্চন বলছেন ভিন্ন কথা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অমর সিংকে বন্ধু হিসেবেই উল্লেখ করেছেন অমিতাভ।

অমর সিংয়ের দিকে ইঙ্গিত করে তিনি তখন বলেছিলেন, সব কিছু বলার অধিকার রয়েছে তার। জয়া বচ্চনের “দ্রুত মত পাল্টানোর স্বভাব” এর কথা বলে তাকে রাজনীতিতে না নেয়ার জন্যও সতর্ক করেছিলেন অমিতাভ বচ্চন।

Click here to read the English version of this news

Comments