মা দিবস উপলক্ষে চিত্র প্রদর্শনী

মা দিবসে উপক্ষে ঢাকায় চলছে সপ্তাহব্যাপী যৌথ চিত্র প্রদর্শনী ‘অপরাজিতার রঙ’। রোববার বিকেলে ধানমন্ডিতে চার নম্বর সড়কে শফিউদ্দিন শিল্পালয়ে প্রদর্শনী যৌথভাবে উদ্বোধন করেন চিত্রশিল্পী ফারেহা জেবা এবং অভিনয় শিল্পী মোমেনা চৌধুরী।
প্রদীপ প্রজ্বলন করছেন অতিথি ফারেহা জেবা, মোমেনা চৌধুরী এবং জলকন্যার প্রতিষ্ঠাতা সুপর্ণা এলিস গমেজ ও অংশগ্রহণকারীরা। ছবি: পিউস রোজারিও/সংগৃহীত

মা দিবসে উপক্ষে ঢাকায় চলছে সপ্তাহব্যাপী যৌথ চিত্র প্রদর্শনী 'অপরাজিতার রঙ'। রোববার বিকেলে ধানমন্ডিতে চার নম্বর সড়কে শফিউদ্দিন শিল্পালয়ে প্রদর্শনী যৌথভাবে উদ্বোধন করেন চিত্রশিল্পী ফারেহা জেবা এবং অভিনয় শিল্পী মোমেনা চৌধুরী।

জলকন্যার ১১ জন শিল্পীর ৩৫টি চিত্রকর্ম নিয়ে চলবে এ প্রদর্শনী। তবে কেবল জলরঙেই নয়, অ্যাক্রিলিকের বেশ কিছু কাজও রয়েছে প্রদর্শনীতে।

উদ্বোধন অনুষ্ঠান শুরু হয় মায়েদের স্মরণে ও সম্মানে কবিতা পাঠের মাধ্যমে। কবিতা পাঠ করেন মাহি ফারহানা, নিশাত জেসমিন এবং তাসনুভা অরিণ।

প্রদর্শনীতে অংশ নেওয়া শিল্পীরা হলেন সুপর্ণা এলিস গমেজ, সাবিয়া নাসরিন, তসলিমা খন্দকার, এস. বি নুসরাত জাহান, নাজিয়া হাসান, রোকসানা সুলতানা, ফ্লোরা উর্মিলা রড্রিক, তেরেজা ইশা গমেজ, এলিনা চাকমা, জ্যাকলিন রিয়া রোজারিও এবং ফারহানা তাবাস্সুম।

প্রদর্শনী চলবে ১৭ মে পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী ঘুরে আসা যাবে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago