ভালোবাসার জন্য নাকি একটি মুহূর্তই যথেষ্ট: অপূর্ব

দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত ‘মায়াশালিক’ ওয়েব ফিল্মের প্রিমিয়ার আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে।
মায়াশালিকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত 'মায়াশালিক' ওয়েব ফিল্মের প্রিমিয়ার আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে।

ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে দেখা যাবে ওয়েব ফিল্মটি। শিহাব শাহীন পরিচালিত ওয়েব ফিল্মটিতে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন সাদিয়া আয়মান। আরও আছেন শহীদুজ্জামান সেলিম, ইমতিয়াজ বর্ষণ।

ওয়েব ফিল্মটির গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জাহান সুলতানা।

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, 'ভালোবাসার জন্য নাকি একটি মুহূর্তই যথেষ্ট। আসলেই কি বিষয়টা এমন? শিহাব শাহীন পরিচালিত এরকমই এক দুষ্টু-মিষ্টি রহস্যময় ভালোবাসার গল্প "মায়াশালিক"। এই ওয়েব ফিল্মে আমি অভি চরিত্রে অভিনয় করেছি। নির্মাতা শিহাব শাহীন ও আমার মধ্যে বোঝাপড়াটা ভালো। তিনি আমার কাছে কী চাচ্ছেন এবং আমি কী চাই, দুজনেই বুঝতে পারি। আশা করছি সবার পছন্দ হবে কাজটি।'

'মায়াশালিক' ওয়েব ফিল্মটির গল্প একজন অবসরপ্রাপ্ত তরুণ সামরিক কর্মকর্তাকে ঘিরে। শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হওয়ায় সেনাবাহিনীর চাকরি ছাড়েন অভি। ডিপ্রেশন থেকে মুক্তি পেতে শহরের কোলাহল থেকে দূরে এক জায়গায় চলে যান তিনি, যেখানে মোবাইল ফোনের নেটওয়ার্ক নেই। সেখানে তাকে ঘিরে কিছু অদ্ভুত কর্মকাণ্ড ঘটতে থাকে। অদ্ভুত এক মেয়ের প্রেমে পড়েন তিনি। এইসব নিয়ে গল্প এগিয়ে চলে।

এর আগে শিহাব শাহীন পরিচালিত 'যদি কিন্তু তবুও' ওয়েব ফিল্মে দেখা গিয়েছিল অপূর্বকে।

Comments

The Daily Star  | English

Summer vacation shortened; schools, colleges to open June 26

The educational institutes will open on June 26 instead of July 2 to recover learning losses

47m ago