আঙ্গুলে বিয়ের আংটি নেই, অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ নিয়ে আবারও গুঞ্জন

এবারই প্রথম অভিষেককে বিয়ের আংটি ছাড়া দেখা গেল।
অভিষেক বচ্চন (বামে) ও অভিষেক-ঐশ্বরিয়া (ডানে)। ছবি: সংগৃহীত

বচ্চন পরিবারের সাথে বনিবনা হচ্ছে না সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের—এমন খবর বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছিল ভারতের সংবাদমাধ্যমগুলোতে।

২০০৭ সালে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায়ের বিয়ে হয়। ১৬ বছরেরও বেশি সময়ের দাম্পত্য জীবনে তারা কখনোই ব্যক্তিগত বিষয় সামনে আনেননি। কিন্তু এখন প্রতিদিনই ভারতীয় সংবাদমাধ্যমে বচ্চন পরিবারের জটিলতা নিয়ে খবর তৈরি হচ্ছে।

সম্প্রতি মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা যায় অভিষেককে। ছবিতে দেখা গেছে,  পরনে নীল শুট, চুলে নতুন ছাঁট, চোখে চশমা। তবে তার আঙ্গুলে বিয়ের আংটি দেখা যায়নি।

ভক্তরা বলছেন, এবারই প্রথম অভিষেককে বিয়ের আংটি ছাড়া দেখা গেল।

অভিষেক বচ্চন
সম্প্রতি মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা যায় অভিষেককে। ছবিতে দেখা গেছে, পরনে নীল শুট, চুলে নতুন ছাঁট, চোখে চশমা। তবে তার আঙ্গুলে বিয়ের আংটি দেখা যায়নি। ছবি: সংগৃহীত

এদিকে, সম্প্রতি ঐশ্বরিয়াকে কোনো অনুষ্ঠানেই অভিষেকের সঙ্গে দেখা যায়নি। মেয়ে আরাধ্যার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে একাই অংশ নিয়েছেন তিনি।

মনীশ মালহোত্রার দীপাবলির অনুষ্ঠানে ঐশ্বরিয়ার একা উপস্থিত হয়েছেন। এ থেকে তাদের পারিবারিক কলহের গুজব আরও জোরদার হয়। এছাড়া বচ্চন পরিবারের দীপাবলির পূজায়ও অনুপস্থিত ছিলেন ঐশ্বরিয়া ও আরাধ্য, পূজার কয়েক ঘণ্টা আগে তাদের মুম্বাই ছাড়তে দেখা গেছে।

ঐশ্বরিয়া-অভিষেক
ঐশ্বরিয়া-অভিষেক দম্পতি। ছবি: সংগৃহীত

নভেম্বরের ১ তারিখে পঞ্চাশে পা দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অমিতাভ বচ্চন সাধারণত কাছের মানুষদের জন্মদিনে অনলাইনে তাদের শুভেচ্ছা জানান। তবে এবার ঐশ্বরিয়ার জন্মদিনে বিগ বি'সহ বচ্চন পরিবারের সদস্যরা ছিলেন একদম নিরব। স্বামী অভিষেক ছাড়া বচ্চন পরিবারের অন্য কোনো সদস্য ঐশ্বরিয়াকে শুভেচ্ছা জানাননি। এমনকি নাতনি আরাধ্যর ১২ তম জন্মদিনেও অমিতাভ বচ্চন কোনো পোস্ট করেননি।

 

Comments

The Daily Star  | English

Work begins to breathe life into dying Ichamati

The long-awaited project to rejuvenate the Ichamati river began under the supervision of Bangladesh Army, bringing joy to the people of Pabna

42m ago