বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে ঐশ্বরিয়া

‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান ও শ্রীদেবি-বনি কাপুরের মেয়ে খুশি কাপুরের।
'দ্য আর্চিস' এর প্রিমিয়ারে বচ্চন পরিবার
'দ্য আর্চিস' এর প্রিমিয়ারে বচ্চন পরিবার। ছবি: সংগৃহীত

বিচ্ছেদের জোরালো গুঞ্জনের মাঝেই এবার বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে দেখা গেল ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

আগামী ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'। এ সিনেমার বিশেষ প্রদর্শনীতে বচ্চন পরিবারের সঙ্গে হাজির হন ঐশ্বরিয়া।

দ্য আর্চিস
রেড কার্পেটে 'দ্য আর্চিস' সিনেমার অভিনয়শিল্পীরা। ছবি: সংগৃহীত

'দ্য আর্চিস' সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান ও শ্রীদেবি-বনি কাপুরের মেয়ে খুশি কাপুরের। মুক্তির আগে মুম্বাইয়ের নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়, যেখানে বলিউডের নতুন মুখদের স্বাগত জানাতে হাজির হয়েছেন অনেক তারকা।

বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়া
বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

নাতি অগস্তাকে শুভকামনা জানাতে 'দ্য আর্চিস' এর এই বিশেষ প্রদর্শনীতে সপরিবারে হাজির হন বিগ বি অমিতাভ বচ্চন। গত কয়েক মাস ধরে বচ্চন পরিবারের সঙ্গে তেমন একটা না দেখা গেলেও এই প্রদর্শনীতে এসেছেন ঐশ্বরিয়া ও আরাধ্য। বচ্চন পরিবারের সদস্যরা একসঙ্গে ছবিও তোলেন।

বচ্চন পরিবারের সবাই এসেছেন কালো পোশাকে, ব্যতিক্রম ছিলেন জয়া বচ্চন ও নভ্যা নভেলি নন্দা। জয়ার পরনে ছিল সাদা পোশাক, আর নভ্যা নজর কেড়েছেন লাল গাউনে।

অগস্তার সাথে ঐশ্বরিয়ার মিষ্টি আচরণের ছবি ভেসে বেড়াচ্ছে ইন্টারনেটে। একটি ছবিতে দেখা যায়, অগস্তাকে গাল টেনে আদর করছেন সাবেক বিশ্বসুন্দরী। অগস্তা, ঐশ্বরিয়া, অভিষেক ও আরাধ্যর ছবিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

শাহরুখ খান,
মেয়ে সুহানাকে শুভকামনা জানাতে আসেন শাহরুখ খান ও গৌরি খান। তাদের সঙ্গে ছিলেন আরিয়ান খান ও আব্রাহাম খান। ছবি: সংগৃহীত

এই প্রদর্শনীতে মেয়ে সুহানাকে শুভকামনা জানাতে আসেন শাহরুখ খান ও গৌরি খান। তাদের সঙ্গে ছিলেন আরিয়ান খান ও আব্রাহাম খান। এ সময় শাহরুখের পরনে দেখা গেছে 'দ্য আর্চিস' এর একটি টি-শার্ট। পুরো অনুষ্ঠানে তার উজ্জ্বল হাসি বলে দিচ্ছিল মেয়েকে নিয়ে দারুণ গর্বিত তিনি।

রণবীর কাপুর, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ , ইসাবেল কাইফ, রেখা
'দ্য আর্চিস' এর প্রিমিয়ারে রণবীর কাপুর, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ ও তার বোন ইসাবেল কাইফ ও রেখা। ছবি: সংগৃহীত

তারকাখচিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কাজল, রণবীর কাপুর, রণবীর সিং, হৃতিক রোশন, সাবা আজাদ, অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুর, ফারহান আখতার, ক্যাটরিনা কাইফ, ইসাবেলা কাইফসহ অনেক বলিউড তারকা।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস, টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়ান এক্সপ্রেস

Comments

The Daily Star  | English

Consumers brace for price shocks

Consumers are bracing for multiple price shocks ahead of Ramadan that usually marks a period of high household spending.

7h ago