শৈশবের শহর সিলেটে ‘পরান’ ও ‘হাওয়া’ দেখবেন রাজ

ঢাকাই সিনেমায় বর্তমান সময়ের আলোচিত নায়ক শরিফুল রাজ 'পরাণ’ সিনেমা দিয়ে দর্শকের মন কেড়েছেন। ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা দিয়ে দর্শকদের প্রশংসায় ভাসছেন। 'হাওয়া' সিনেমাতেও তার অভিনয় ছুঁয়ে গেছে দর্শকদের।
শরিফুল রাজ
শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমায় বর্তমান সময়ের আলোচিত নায়ক শরিফুল রাজ 'পরাণ' সিনেমা দিয়ে দর্শকের মন কেড়েছেন। ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা দিয়ে দর্শকদের প্রশংসায় ভাসছেন। 'হাওয়া' সিনেমাতেও তার অভিনয় ছুঁয়ে গেছে দর্শকদের।

শরিফুল রাজ সিলেট শহরের স্কুল ও কলেজে পড়েছেন। এ কারণে এই শহরের প্রতি বিশেষ মায়া তার। আগামীকাল সোমবার সিলেটে নিজের অভিনীত দুটি সিনেমা দেখবেন এই নায়ক।

শরিফুল রাজ দ্য ডেইলি স্টারকে বলেন, 'সিলেট শহরে সিনেমা দেখে আমার বড় হওয়া। সেখানকার হলে এখন আমার সিনেমা চলছে, এটা আমার জন্য বিশেষ পাওয়া। আগামীকাল সারা দিন সিলেট শহরে থাকছি। সেখানকার হলে দুপুর ৩টায় গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্সে 'পরাণ' দেখব। পরে ৬টা থেকে দেখব 'হাওয়া'।'

রায়হান রাফী পরিচালিত 'পরাণ' সিনেমায় রাজ ছাড়াও আছেন বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।  

মেজবাউর রহমান সুমন পরিচালিত হাওয়া সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস।

'পরাণ' সপ্তম সপ্তাহে এসে চলছে দেশের ৩৯টি প্রেক্ষাগৃহে। অন্যদিকে 'হাওয়া' সিনেমা চতুর্থ সপ্তাহে চলছে দেশের ৫৬টি সিনেমা হলে।

Comments