রাজবাড়ী থেকে জাফলং, ১২০ লোকেশনে ‘বীরত্ব’

চিত্রনায়ক ইমন ও নবাগত নায়িকা সালওয়া অভিনীত নতুন সিনেমা ‘বীরত্ব’ মুক্তি পাচ্ছে আগামী ১৬ সেপ্টেম্বর। এই সিনেমার মাধ্যমেই নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে সালওয়ার। সিনেমাটি পরিচালনা করেছেন সাইদুল ইসলাম রানা।
ইমন ও সালওয়া। ছবি: সংগৃহীত

চিত্রনায়ক ইমন ও নবাগত নায়িকা সালওয়া অভিনীত নতুন সিনেমা 'বীরত্ব' মুক্তি পাচ্ছে আগামী ১৬ সেপ্টেম্বর। এই সিনেমার মাধ্যমেই নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে সালওয়ার। সিনেমাটি পরিচালনা করেছেন সাইদুল ইসলাম রানা।

নারী পাচার, মানব সম্পর্কের গল্প নিয়ে সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, নিপুণ আক্তার, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, বর্দা মিঠু, কচি খন্দকার, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, মুনতাহা এমিলিয়া প্রমুখ। ইতোমধ্যে সিনেমার প্রথম গান 'ভালোবাসা বলা হয়ে যায়' প্রকাশ পেয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও পূজা।

‘বীরত্ব’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

সিনেমার বিষয়ে ইমন দ্য ডেইলি স্টারকে বলেন, 'সিনেমাটিতে মফস্বলের একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছি। সত্যিই অনেকদিন পর এমন অসাধারণ গল্পের সিনেমায় অভিনয় করেছি। আমি নিজেও "বীরত্ব" সিনেমার দেখার জন্য অধীর অপেক্ষায় আছি।'

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান পিংপং এন্টারটেইনমেন্ট ডেইলি স্টারকে জানিয়েছে, সিনেমার গল্পের প্রতি জোর দেওয়ার পাশাপাশি লোকেশনেও বৈচিত্র্য আনা হয়েছে সিনেমাটির। দেশের ১২০টির বেশি লোকেশন ব্যবহার করা হয়েছে। ২০২১ সালের ২ অক্টোবর রাজবাড়ীতে শুরু হয়েছিল সিনেমার চিত্রায়ণ। শেষ হয়েছে সিলেটের জাফলংয়ে।

Comments