ঢালিউড

শাকিবকে ‘বাংলাদেশের শাহরুখ খান’ সম্বোধন ভারতীয় গণমাধ্যমে

‘আমি সামান্য একজন অভিনেতা। তার সঙ্গে আমার তুলনা হয় না।’
শাকিব খান। ছবি: ফেসবুক থেকে নেওয়া

বলিউড সিনেমায় শাহরুখ, সালমান ও আমির—এই তিন খানের রাজত্ব। কিন্তু বাংলাদেশের সিনেমায় খান মানে একজন, শাকিব খান। ভারতীয় মিডিয়াও এই বিষয়ে অবগত। তারা জানে, শাকিব খান বাংলাদেশের সুপারস্টার নায়ক।

গত সপ্তাহে 'প্যান ইন্ডিয়ান' সিনেমার শুটিংয়ে মুম্বাই যান শাকিব খান। শুটিংয়ের আগে সেখানে এক সংবাদ সম্মেলন শাকিব খানকে 'বাংলাদেশের শাহরুখ খান' বলে সম্বোধন করা হয়।

ভারতীয় গণমাধ্যম জুম টিভির এক সংবাদকর্মী সাক্ষাৎকার নেওয়ার সময় শাকিব খানকে বলেন, আমরা জানি, আপনি বাংলাদেশের শাহরুখ খান। তাই না?

প্রশ্ন শুনেই শাকিব খান বলেন, না না, তিনি (শাহরুখ খান) একজন গ্রেট অ্যাক্টর। বিশ্বের টপ মোস্ট সুপারস্টারদের একজন। আমি সামান্য একজন অভিনেতা। তার সঙ্গে আমার তুলনা হয় না। হয়তো ভক্তরা ভালোবেসে তার সঙ্গে আমাকে তুলনা করে।

চিত্রনায়ক শাকিব খান। ছবি: সংগৃহীত

তিনি আরও বলেন, আমি গর্বিত আমার ভক্তদের জন্য, যাদেরকে সবাই শাকিবিয়ান বলে। তাদের অফুরন্ত ভালোবাসার কারণে আজকের এই আমি। আমার ভালো সময় হোক কিংবা খারাপ সময় হোক, শাকিবিয়ানরা সবসময় আমার সঙ্গে থাকে।

অনন্য মামুন পরিচালিত 'দরদ' সিনেমার শুটিং চলছে ভারতের বেনারসে। নভেম্বরজুড়ে সেখানে শুটিং চলবে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট, কিবরিয়া ফিল্মস, ভারতের এসকে মুভিজ ও ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

'দরদ' সাইকো রোমান্টিক থ্রিলার গল্পের সিনেমা। নির্মাতা জানিয়েছেন, ৩০টিরও বেশি দেশে, ছয় ভাষায় (বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম, কর্ণাটক) আগামী ফেব্রুয়ারিতে 'দরদ' মুক্তি দেওয়া হবে।

Comments