সিনেমায় যেমন হয়

বাংলাদেশ টেলিভিশনে শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘সিনেমায় যেমন হয়'। আগামীকাল সোমবার থেকে সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৯টায় প্রচারিত হবে নাটকটি।
সিনেমায় যেমন হয় নাটকের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

বাংলাদেশ টেলিভিশনে শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক 'সিনেমায় যেমন হয়'। আগামীকাল সোমবার থেকে সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৯টায় প্রচারিত হবে নাটকটি।

আহমেদ রেজাউর রহমানের রচনায় ধারাবাহিক নাটকটি প্রযোজনা করেছেন আবু তৌহিদ। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, প্রাণ রায়, সুব্রত চক্রবর্তী, গোলাম ফরিদা ছন্দা, ইমতু রাতিশ, শাকিলা আক্তার, হাফিজুর রহমান সুরুজসহ আরও অনেকে।

নাটকটির প্রযোজক আবু তৌহিদ বিষয়টি দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন।

নাটকের গল্পে দেখা যাবে- ঢাকা শহরের মধ্যবিত্ত এক পরিবারের প্রধান আরিফ সাহেব। স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে, আর শ্যালকে নিয়ে তার সংসার। শ্যালক মিজান বেকার। মিজানের ধারণা জগত সংসারে যা কিছু ঘটে তার পেছনে সিনেমার ভূমিকা আছে। কারণ সিনেমা তৈরি হয় জীবন থেকে নেওয়া নানা ঘটনা-দুর্ঘটনা নিয়ে। মিজানের বিশ্বাস সিনেমাতেই জীবনের নানা সংকটের সমাধান আছে। এর জন্য মামা ভাগ্নে জীবন যাচাইয়ের কাজে নেমে যায়। জনপ্রিয় সিনেমার গল্পের মতো করে সমস্যা সমাধানের চেষ্টা করেন। কিন্তু ঘটতে থাকে একের পর এক বিপত্তি।

Comments

The Daily Star  | English

Consumers brace for price shocks

Consumers are bracing for multiple price shocks ahead of Ramadan that usually marks a period of high household spending.

32m ago