নাটক

ফ্যামিলি ডিসটেন্সের গল্প আমার চরিত্রটিকে কেন্দ্র করেই: আবুল হায়াত

সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’। এই নাটকে বিশেষ চমক হিসেবে অভিনয় করেছেন আবুল হায়াত। নাটকে আরও অভিনয় করেছেন ডলি জহুর, দিলারা জামান, ওয়াহিদা মল্লিক জলি, সাবেরী আলম ও চিত্রলেখা গুহ।
‘ফ্যামিলি ডিসটেন্স’র গল্প আমার চরিত্রটিকে কেন্দ্র করেই
সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’। ছবি: সংগৃহীত

সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিক নাটক 'ফ্যামিলি ডিসটেন্স'। এই নাটকে বিশেষ চমক হিসেবে অভিনয় করেছেন আবুল হায়াত। নাটকে আরও অভিনয় করেছেন ডলি জহুর, দিলারা জামান, ওয়াহিদা মল্লিক জলি, সাবেরী আলম ও চিত্রলেখা গুহ।

ধারাবাহিকটি রচনা ও পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর। নাটকটি আগামী ১৯ নভেম্বর থেকে বৈশাখী টিভিতে প্রচার হবে।

আবুল হায়াত বলেন, 'এখন তো আসলে নাটকে নিয়মিত কাজ করা হয় না। সিনিয়র শিল্পীদের কাজ করার সুযোগই কম থাকে। তারপরও কেউ কেউ ভীষণ আগ্রহ নিয়ে আমাদের নাটকের গল্পে চরিত্র সৃষ্টি করে যখন নাটক নির্মাণ করে তখন অভিনয় করি। হাসান জাহাঙ্গীরের মধ্যে সেই আগ্রহটা লক্ষ করেছি এবং এই নাটকের গল্প বলা যায় আমার চরিত্রটিকে কেন্দ্র করেই।'

নাটকের গল্পে দেখা যায়, ইমতিয়াজ চৌধুরী ভাই-বোনের অর্থ আত্মসাত করে নিজের নামে লিখিয়ে নেন। এর ফলে তিনি শহরের অন্যতম ধনাঢ্য ব্যক্তিতে পরিণত হন। বাড়ি-গাড়ি, কারখানা, হাসপাতালসহ বিভিন্ন ধরনের ব্যবসা মিলিয়ে বেশ ভালোই দিন যেতে থাকে তার। তবে আর্থিকভাবে সচ্ছল হলেও তাকে প্রায়ই সাংসারিক অশান্তিতে থাকতে হয়। একে একে ৪টি বিয়ে করলেও তার কোনো সন্তান নেই। তা নিয়ে ইমতিয়াজ চৌধুরীর চিন্তার অন্ত নেই।

এই নাটকে আরও অভিনয় করেছেন চাঁদনী, শাহেদ শরীফ, শাদিক খান দিলু, হাসান জাহাঙ্গীরসহ অনেকে।

Comments

The Daily Star  | English

Garment export grows in non-traditional markets 

Garment shipment to non-traditional markets grew 11.69 percent year-on-year to $5.46 billion in July-January of the current fiscal year

5h ago