নাটক

‘অনন্যা’ মেহজাবীন

অনেকদিন পর নতুন নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। মোস্তফা কামাল রাজ পরিচালিত নাটক 'অনন্যা'য় অভিনয় করেছেন তিনি। নাটকে নাম ভূমিকায় দেখা যাবে মেহজাবীনকে।

জানা গেছে, ২০২৩ সালে 'অনন্যা' নাটকটি মেহজাবীন চৌধুরী অভিনীত পঞ্চম ও শেষ কাজ।

মেহজাবীন
ছবি: সংগৃহীত
মেহজাবীন
ছবি: সংগৃহীত

নতুন নাটক প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, 'নাটকে এখন খুব একটা কাজ করছি না। দারুণ একটি গল্প ও চরিত্র পাওয়ায় অনেকদিন পর ফিরলাম। আর যেসব নির্মাতার ওপর আমার আস্থা আছে তাদেরই একজন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দর্শকদের যদি আমাদের নতুন কাজটি ভালো লাগে তাহলে পরিশ্রম সার্থক হবে।'

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, 'এটি একটি নারীকেন্দ্রিক গল্প। সংগ্রাম করে টিকে থাকার ক্ষেত্রে মেয়েদের অনুপ্রেরণা জোগাতে পারে এই নাটক। মেহজাবীন হৃদয় দিয়ে কাজটি করেছেন বলতে পারি।'

'অনন্যা'য় মেহজাবীনের প্রধান দুই সহশিল্পী শাশ্বত দত্ত ও ডলি জহুর। নাটকটির চিত্রনাট্য লিখেছেন জাহান সুলতানা। তার সঙ্গে মিলে এটি রচনা করেছেন জাকারিয়া নেওয়াজ।

মেহজাবীন। ছবি: সংগৃহীত

'অনন্যা' নাটকটিতে গান গেয়েছেন পল্লবী রায়। গানটি লিখেছেন মাহমুদ মানজুর, সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ। 'অনন্যা' নাটকটি আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে ইউটিউবে 'সিনেমাওয়ালা' চ্যানেলে।

এদিকে গত ১৬ নভেম্বর আইস্ক্রিনে মুক্তি পেয়েছে মেহজাবীন অভিনীত নতুন ওয়েব ফিল্ম 'নীল জলের কাব্য'। শিহাব শাহীনের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন আফরান নিশো।

Comments