১৮ বছরে স্টার সিনেপ্লেক্স

দেশের মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স ১৮ বছর পূর্ণ করল। ২০০৪ সালে আজকের দিনে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স।
ছবি: সংগৃহীত

দেশের মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স ১৮ বছর পূর্ণ করল। ২০০৪ সালে আজকের দিনে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স।

এ উপলক্ষে আজ শনিবার সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের আয়োজন রয়েছে। সঙ্গে থাকছে হলিউডের আলোচিত 'দ্য উইম্যান কিং' সিনেমার প্রিমিয়ার শো।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান জানান, ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে দেশের সিনেমাপ্রেমী দর্শকদের আকৃষ্ট করে প্রেক্ষাগৃহটি।

বর্তমানে বসুন্ধরা সিটি ছাড়াও ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার এবং সামরিক জাদুঘরে শাখা রয়েছে। চট্টগ্রাম ও বগুড়ায় নির্মিত হতে যাচ্ছে নতুন শাখা। ঢাকার উত্তরা, কুমিল্লাসহ দেশব্যাপী আরও সিনেপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে, তিনি যোগ করেন।

Comments

The Daily Star  | English

Iran's President Raisi, foreign minister killed in helicopter crash

President Raisi, the foreign minister and all the passengers in the helicopter were killed in the crash, senior Iranian official told Reuters

3h ago