‘ভোগে নয় ত্যাগেই আনন্দ’ অনুষ্ঠানে অপু বিশ্বাসের উপস্থাপনায় নাচবেন বুবলি

অপু বিশ্বাসের সঙ্গে উপস্থাপনায় আরও থাকছেন চিত্রনায়ক ফেরদৌস।
‘ভোগে নয় ত্যাগেই আনন্দ’ অনুষ্ঠানে অপু বিশ্বাসের উপস্থাপনায় নাচবেন বুবলি
বুবলি ও অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার বাংলাদেশ টেলিভিশনে 'আনন্দমেলা' উপস্থাপনা করছেন। সেই অনুষ্ঠানে থাকছে শবনম বুবলির পরিবেশনা। অপু বিশ্বাসের সঙ্গে উপস্থাপনায় আরও থাকছেন চিত্রনায়ক ফেরদৌস।

ঈদে সিনেমা হলে মুক্তি পাচ্ছে মাহফুজ আহমেদ ও শবনম বুবলি অভিনীত সিনেমা 'প্রহেলিকা'। সেই সিনেমার গান 'মেঘের নৌকা তুমি' ও 'আমার নাম মিস বুবলি' গানের কোলাজের সঙ্গে নাচবেন বুবলি। 'ভোগে নয় ত্যাগেই আনন্দ' থিমকে উপজীব্য করে বিটিভিতে নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান 'আনন্দ মেলা'।

মাহফুজ আহমেদ ও শবনম বুবলি ছবি: সংগৃহীত

এছাড়া কিংবদন্তি চিত্রনায়ক ফারুককে উৎসর্গ করে তার অভিনীত সিনেমার জনপ্রিয় ৩টি গানের কোলাজের সঙ্গে নাচবেন দিঘী ও আদর আজাদ। 'সব সখিরে পার করিতে', 'তুমি আমার মনের মাঝি', 'তুমি ডুব দিওনা জলে কন্যা' গান ৩ টির কোলাজের সঙ্গে নাচতে দেখা যাবে তাদের।

অপু বিশ্বাসের সঙ্গে উপস্থাপনায় আরও থাকছেন চিত্রনায়ক ফেরদৌস। ছবি: সংগৃহীত

ওয়ার্দা রিহাব ও তার দলের পরিবেশনায় থাকছে মডার্ন মিউজিক্যাল ড্যান্স। আড্ডা পর্ব 'একালের নায়ক সেকালের নায়িকা'য় অংশ নিয়েছেন এ প্রজন্মের তারকা ইমন ও রোশান এবং সেকালের নায়িকা অঞ্জনা ও নূতন। কণ্ঠশিল্পী ইসলাম উদ্দিন পালাকারের কণ্ঠে থাকছে লোকসঙ্গীত। ব্যান্ড ওয়ারফেজ পরিবেশন করেছে 'রক্তিম আকাশ স্তব্ধ সেখানে' শিরোনামের নতুন একটি গান। এছাড়াও 'এই পথ চলা দূর বহুদূর' শিরোনামে মৌলিক গান গেয়েছেন সাব্বির, মিলন মাহমুদ, লিজা ও নিশিতা বড়ুয়া।

মো. মাহফুজার রহমান, মো. লুৎফর রহমান ও ইয়াসমিন আক্তারের প্রযোজনায় আনন্দ মেলা প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

Comments