টিভি ও সিনেমা

সাকিব আল হাসান-পরীমনি যেখানে এক কাতারে

কয়েক মাস আগেও বাংলাদেশিদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে সর্বোচ্চ অনুসারী নিয়ে সবাইকে ছাপিয়ে শীর্ষে ছিলেন সাকিব আল হাসান।
সাকিব আল হাসান-পরীমনি
স্টার ফাইল ছবি

ক্রিকেট ও বিনোদন জগতের দুই তারকা সাকিব আল হাসান ও পরীমনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেশের খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি অনুসারী রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। অন্যদিকে, বিনোদন জগতের তারকাদের মধ্যে সর্বোচ্চ অনুসারী রয়েছে পরীমনির।

এতদিন সাকিব আল হাসানের ফেসবুক অনুসারী ছিল ১৬ মিলিয়ন, গতকাল বুধবার থেকে একই পরিমাণ অনুসারী যুক্ত হয়েছেন পরীমনির ফেসবুক পেজেও।

১৬ মিলিয়ন অনুসারী থাকা সাকিব আল হাসানের ফেসবুক পেজ থেকে অনুসরণ করা হয় ছয় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে। অন্যদিকে ১৬ মিলিয়ন অনুসারীর পরীমনির ফেসবুক পেজ থেকে দেশ-বিদেশের ১৫১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুসরণ করা হয়। এর মধ্যে সাকিব ও পরীমনি দুজনই আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসির অনুসারী।

কয়েক মাস আগে বাংলাদেশিদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে সর্বোচ্চ অনুসারী নিয়ে সবাইকে ছাপিয়ে শীর্ষে ছিলেন সাকিব আল হাসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ১৬ মিলিয়ন অনুসারী নিয়ে তখন পেছনে ফেলেছিলেন চিত্রনায়িকা পরীমনি ও ক্রিকেটার মুশফিকুর রহিমকে।

ফেসবুক অনুসারীদের মধ্যে সাকিব আল হাসান ও পরীমনি পাশাপাশি থাকলেও বিনোদন জগতের তারকাদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন পরীমনি।

Comments