নিখোঁজ ছিলেন ২ বছর, সড়ক দুর্ঘটনায় মৃত্যুর পর খোঁজ পেল পরিবার

স্বামী ও ভাই অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। ভবঘুরে হয়ে পথে-প্রান্তরে ঘুরেছেন।
Feni Map
স্টার অনলাইন গ্রাফিক্স

মানসিকভাবে অসুস্থ হয়ে প্রায় দুই বছর নিখোঁজ ছিলেন তিনি। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। ভবঘুরে হয়ে পথে-প্রান্তরে ঘুরেছেন।

আজ শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জের পাশের এলাকায় এক সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য অজ্ঞাত পরিচয় হিসেবে হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খবর পেয়ে ফেনীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সিআইডি হাজির হয় মর্গে। তারা নিহতের আঙ্গুলের ছাপ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শেষে পরিচয় শনাক্ত করে।

নিহতের নাম বুলু বিশ্বাস (৩৫)। তিনি মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের কাকৈরখোপা এলাকায় চিত্তরঞ্জন বিশ্বাসের মেয়ে ও একই এলাকার নকুল ভক্তের স্ত্রী।

নিহতের ভাই চিন্ময় বিশ্বাস জানান, তার বোন বুলু বিশ্বাস প্রায় দুই বছর আগে মানসিকভাবে অসুস্থ হয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যান। তার স্বামী ও পরিবারের অন্যান্যরা তাকে সম্ভাব্য সব স্থানে খোঁজাখুজি করেন। কিন্তু খোঁজ পাননি। আজ খোঁজ পেলেন, কিন্তু ততক্ষণে বুলু বিশ্বাস আর নেই।

ফেনীর ফাজিলপুর (মুহুরীগঞ্জ) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী চৌধুরী জানান, আজ ভোরে সড়ক পারাপারের সময় একটি অজ্ঞাত দ্রুতগামী গাড়ি এক নারীকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তখন ওই নারীর কোনো নাম-ঠিকানা বা পরিচয় পাওয়া যায়নি। পরে পিআইবি ও সিআইডির টিম মর্গে গিয়ে আঙুলের ছাপ সংগ্রহ করে পরীক্ষা-নিরীক্ষা করে এবং তার পরিচয় শনাক্ত করে। শনাক্তের পর পরিবারকে খবর পাঠানো হয়।

Comments