কক্সবাজারে ট্রলারডুবি: আরও ৫ জেলের মরদেহ উদ্ধার

কক্সবাজারের নাজিরারটেক পয়েন্টে সাগরে মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ আরও ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।
কক্সবাজারে শিশু আলো হত্যা মামলায় ৬ আসামির মৃত্যুদণ্ড

কক্সবাজারের নাজিরারটেক পয়েন্টে সাগরে মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ আরও ৫ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে নিখোঁজ ৮ জনের মধ্যে ৭ জনের মরদেহ উদ্ধার হলো। এখনো নিখোঁজ আছেন ১ জন।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন এ তথ্য জানিয়ে বলেন, আজ রোববার সকালে কক্সবাজার শহর সংলগ্ন বাঁকখালী নদীর মোহনার সাগরের বিভিন্ন এলাকা থেকে ভাসমান অবস্থায় স্থানীয় জেলেরা ৩ জেলের মরদেহ উদ্ধার করেন। ওই ৩ জন হলেন- কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের পূর্ব হামজার ডেইল এলাকার হোসেন আহমদ, একই ইউনিয়নের মামুন পাড়ার আজিজুল হক ও হামজার ডেইল এলাকার মোহাম্মদ আবছার।

পরে বিকেলে খুরুশকূল ইউনিয়নের পূর্ব হামজার ডেইল আদর্শ গ্রামের নাজির হোসেন (২৮) ও  নুরুল ইসলামের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়। 

এখনও নিখোঁজ আছেন একই গ্রামের খোরশেদ আলম বাবু (২৮)।

পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, মঙ্গলবার সদর উপজেলার খুরুশকূলের বাসিন্দা জাকির হোসাইনের মালিকাধীন একটি ট্রলার ১৯ জন জেলে নিয়ে গভীর সাগরে মাছ ধরতে যায়। ফেরার সময় শুক্রবার বিকেলে নাজিরারটেক পয়েন্টে বাকঁখালী নদীর মোহনার অদূরবর্তী সাগরে বৈরী আবহাওয়ায় 'এফবি মায়ের দোয়া' নামের ট্রলারটি ডুবে যায়।

খবর পেয়ে স্থানীয় কোস্টগার্ড সদস্য ও অন্য জেলেরা তাৎক্ষণিকভাবে ৮ জনকে জীবিত উদ্ধার করলেও ১১ জন নিখোঁজ ছিলেন। তাদের মধ্যে আরও ৩ জনকে জীবিত উদ্ধার করা হয় রাতে। নিখোঁজ বাকি ৮ জেলের মধ্যে গতকাল বিকেল ও রাতে ২ জেলের মরদেহ উদ্ধার করা হয়। আজ উদ্ধার করা হলো ৫ জনের মরদেহ। 

 ডুবে যাওয়া ট্রলারটি এখনো উদ্ধার হয়নি।

 

Comments