রায়পুরায় যাত্রীবাহী বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৩, আহত ৯

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় ২ যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৯ জন।
নরসিংদী সড়ক দুর্ঘটনা
ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় ২ যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষ হয়। ছবি: সংগৃহীত

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় ২ যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৯ জন।

আজ মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫), একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো রেনু মিয়া (৬৬) ও একই গ্রামের কালাম মিয়ার ছেলে মো. কামাল মিয়া (৩৫)।

আহতদের মধ্যে আছেন পিকআপ ভ্যানচালক আবদুল জলিল (৫৫), তার সহকারী মো মাহমুদ আলী (৩৩), ধর্মতীর্থ গ্রামের মাছ ব্যবসায়ী কেশব দাশ (২৫), সুধাংশ দাশ (৪৫) ও সবুজ মিয়া (৩৩)।

হাইওয়ে পুলিশ দ্য ডেইলি স্টারকে বলেন, 'আজ ভোরে রায়পুরার নীলকুঠি এলাকায় বিআরটিসি বাসের চাকা পাংচার হওয়ায় তা রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। সেসময় কিশোরগঞ্জের ভৈরবমুখী যাত্রীবাহী বাস বিআরটিসি বাসকে পেছন থেকে ধাক্কা দেয়।'

তিনি আরও বলেন, 'একই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা নরসিংদীর ইটাখোলাগামী মাছভর্তি পিকআপ ভ্যান বাস ২টিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আহত হন আরও ১০ জন।

কালিকচ্ছ ইউপি সদস্য মো সাইদুর রহমান ডেইলি স্টারকে বলেন, 'গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে নরসিংদী এলাকায় মো কামাল মিয়া (৩৫) মারা যান।'

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক দ্য ডেইলি স্টারকে বলেন, 'নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এখনো কাউকে আটক করা যায়নি। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।'

Comments

The Daily Star  | English
Flooding in Sylhet region | More rains threaten to worsen situation

More rains threaten to worsen situation

More than one million marooned; BMD predict more heavy rainfall in 72 hours; water slightly recedes in main rivers

3h ago