ব্রাহ্মণবাড়িয়ায় লরিচাপায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকশাকে ‘ওভারটেক করতে গিয়ে’ লরির চাপায় মোটর সাইকেলের চালক নিহত ও ২ আরোহী গুরুতর আহত হয়েছেন।
লরিচাপায় মোটরসাইকেল চালক নিহত
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকশাকে 'ওভারটেক করতে গিয়ে' লরির চাপায় মোটর সাইকেলের চালক নিহত ও ২ আরোহী গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আহরন্দ সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান দ্য ডেইলি স্টারকে এ তথ্য জানিয়েছেন।

নিহত মোটর সাইকেলের চালক আনিস মিয়া (২৪) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের আমির আলীর ছেলে। আহতরা হলেন—ঘাটুরা গ্রামের শরাফত মিয়ার ছেলে বাছির মিয়া (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডা পীরবাড়ি এলাকার দুদু মিয়ার ছেলে জুয়েল (২৪)।

এসআই মো. মনিরুজ্জামান ডেইলি স্টারকে বলেন, '৩ আরোহী নিয়ে কুমিল্লাগামী মোটরসাইকেলটি আহরন্দ সেতু থেকে নামার সময় সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেকের চেষ্টা করে। বিপরীত দিক থেকে আসা লরিতে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটর সাইকেলের চালক নিহত হন। অপর ২ আরোহী গুরুতর আহত হন।'

স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে এবং আহত ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠান।

পুলিশের ওই কর্মকর্তা জানান, আহত ২ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বাছির মিয়াকে ঢাকায় পাঠান। দুর্ঘটনার পর লরিটি জব্দ করা হয়েছে।

Comments