দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ ট্রাকের সংঘর্ষে ১ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে ৩টি ট্রাকের সংঘর্ষে একজন চালক নিহত এবং আরেকজন চালক আহত হয়েছেন। 
ব্রাহ্মণবাড়িয়া
স্টার ডিজিটাল গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে ৩টি ট্রাকের সংঘর্ষে একজন চালক নিহত এবং আরেকজন চালক আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার ভোর ৬টার দিকে বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস দ্য ডেইলি স্টারকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, নিহত ট্রাক চালকের নাম সাইদুল ইসলাম (৪৫)। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কামতারা গ্রামের আবেদ আলীর ছেলে। আহত হওয়া অপর ট্রাক চালকের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা দ্য ডেইলি স্টারকে জানান, ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আলুবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঠিক সে সময় আরও একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আলুবাহী ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পাথরবাহী ট্রাকের চালক সাইদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। 

ওসি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহত ট্রাকচালকের মরদেহ উদ্ধার করেছে। এ ছাড়া দুর্ঘটনায় পড়া ট্রাকগুলো উদ্ধার করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। ট্রাকচালক সাইদুলের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

 

Comments