টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

টাঙ্গাইলের ভূঞাপুর ও ঘাটাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

টাঙ্গাইলের ভূঞাপুর ও ঘাটাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন।

এর মধ্যে ভূঞাপু‌রে তেলবাহী ট্রাকচাপায় অটোভ্যানের যাত্রী মা ও মেয়ে নিহত হন। আজ বিকেলে ভুঞাপুর-বঙ্গবন্ধু সেতু পূর্ব সড়কের উপজেলার বাগবা‌ড়ি ব্রি‌জের ওপর ই ঘটনা ঘটে। নিহতরা হলেন- বিলচাপড়া গ্রামের কাপড় ব্যবসায়ী শহিদুলের স্ত্রী পারুল বেগম (৩৫) ও ত‌ার মেয়ে ছোঁয়া মনি (৩)।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত পারুল বেগম তার কন্যাশিশুকে নিয়ে গ্রামের বাড়ি বিলচাপড়া যাওয়া পথে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু সড়কের বাগবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তেলবাহী ট্রাকের সঙ্গে তাদের বহনকারী ভ্যানগাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

অপরদিকে, ঘাটাইলে ট্রাক-মোটরসাইকেলর সংঘর্ষে মোটরসাইকেল চালক ছানোয়ার হোসেন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল চালিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন ছানোয়ার। উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ডে এলাকায় পৌঁছালে একটি দাঁড়ানো ট্রাক ওভারটেকিং করতে যান তিনি। এরমধ্যে দ্রুতগতির অপর একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সামনে দাঁড়ানো থাকা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ছানোয়ারের বাড়ি জামালপুর জেলার বক্সীগঞ্জ উপজেলার জানোকিপুর গ্রামে। তিনি ঢাকা বিমানবন্দরে ট্রাফিক হেলপার হিসেবে কর্মরত ছিলেন বলে জানান ওসি।

Comments

The Daily Star  | English

Israel may have violated laws of war in Gaza, UN rights office says

Israeli forces may have repeatedly violated the laws of war and failed to distinguish between civilians and fighters in the Gaza conflict, the UN human rights office said on Wednesday

10m ago