নরসিংদী

স্কুলে যাওয়ার পথে বাসচাপায় মা-মেয়ে নিহত

টুম্পা বেগম সকালে মেয়ে নিশিকে হলি ফ্লাওয়ার স্কুলে দিতে যাচ্ছিলেন।
accident_15.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

নরসিংদীর রায়পুরায় বাসচাপায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মরজাল বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার মরজাল এলাকার টুম্পা বেগম (৩০) ও তার মেয়ে নিশি (৬)। নিশি স্থানীয় হলি ফ্লাওয়ার স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

ভৈরব থানার উপপরিদর্শক জসিম উদ্দিন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, টুম্পা বেগম সকালে মেয়ে নিশিকে হলি ফ্লাওয়ার স্কুলে দিতে যাচ্ছিলেন। তারা মরজাল বাসস্ট্যান্ড সংলগ্ন পল্লীবিদ্যুৎ অফিসের সামনে মহাসড়ক পার হওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। 

এতে ঘটনাস্থলেই শিশু নিশি মারা যায়। টুম্পাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। 

সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মা-মেয়েকে চাপা দেওয়া তিশা পরিবহনের গাড়িটি জব্দ করেছে ভৈরব হাইওয়ে পুলিশ। তবে এখনো কাউকে আটক করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

নরসিংদী জেলা হাসপাতালের পরিচালক মিজানুর রহমান ডেইলি স্টারকে বলেন, 'সকালে টুম্পা আক্তারকে আমাদের এখানে আনা হয়। অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা তাকে ঢাকা পাঠাই।'

জানতে চাইলে ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ডেইলি স্টারকে বলেন, 'বাসচাপায় ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। আর একজন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন বলে শুনেছি।'

'এ ঘটনায় বাসটিকে আটক করা গেলেও, চালক পলাতক। সুরতহাল প্রতিবেদন শেষে ওই পরিবহনের মালিকের বিরুদ্ধে মামলা করা হবে,' যোগ করেন তিনি।

Comments