বাগেরহাট

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-মেয়ে নিহত, মা-মেয়ে আহত

মোটরসাইকেলে করে খুলনা থেকে বাগেরহাটের শরণখোলা যাচ্ছিলেন একই পরিবারের ৪ জন।
স্টার অনলাইন গ্রাফিক্স

স্ত্রীক ও ২ মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় বাগেরহাটের ফকিরহাট এলাকায় ট্রাকের ধাক্কায় বাবা ও এক মেয়ে নিহত এবং আরেক মেয়ে ও তার মা গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯টা ১৫ মিনিটের দিকে খুলনা বাগেরহাট মহাসড়কের বালুয়ার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের সোহেল ফরাজী (৩৩), তার ৫ বছরের মেয়ে নওরীন এবং আহত হয়েছেন সোহেল ফরাজীর স্ত্রী মিনি বেগম ও বড় মেয়ে নওশীন (১০)।

এ ঘটনায় কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ট্রাকটি জব্দ ও ট্রাকের চালক মোহাম্মদ শাহজাহান সরদারকে (৩৮) আটক করেছে।

আটক ট্রাকচালক মো. শাহজাহান সরদার সাতক্ষীরা জেলার সাতক্ষীরা সদরের কাশিমপুর গ্রামের আতিয়ার সরদারের ছেলে।

কাটাখালী হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রাতে মোটরসাইকেলে করে খুলনা থেকে বাগেরহাটের শরণখোলা যাচ্ছিলেন একই পরিবারের ৪ জন। খুলনা-বাগেরহাট মহাসড়কের বালুয়ার দোকান এলাকায় পৌঁছালে সামনে থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

মোটরসাইকেলের ৪ জনই নিচে পড়ে গেলে গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেল ফরাজী ও তার মেয়ে নওরীনকে মৃত ঘোষণা করেন।

কাটাখালী হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাসানুর রহমান দ্য ডেইলি স্টারকে জানান, রাত সোয়া ৯টার দিকে ফকিরহাটের নোয়াপাড়া এলাকায়য় ট্রাকের ধাক্কায় একই পরিবারের ২ সদস্য নিহত হয়েছেন। 

এ ছাড়া পরিবারের আরও ২ সদস্যকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 

Comments

The Daily Star  | English

China's military surrounds Taiwan as 'punishment'

China on Thursday encircled Taiwan with naval vessels and military aircraft in war games aimed at punishing the self-ruled island after its new president vowed to defend democracy

42m ago