সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ভারতীয় দম্পতি নিহত

‘নিহত দম্পতির কাছে থাকা ভারতীয় পাসপোর্ট থেকে জানা যায়, অসিম কুমার বিশ্বাস (৬০) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৯) পশ্চিমবঙ্গের শিলিগুড়ির বাসিন্দা’
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ভারতীয় দম্পতি নিহত
ছবি: সংগৃহীত

সাতক্ষীরায় ট্রাকচাপায় ভারতীয় এক দম্পতি নিহত হয়েছেন।

আজ শনিবার সকাল ৮টার দিকে সাতক্ষীরার ৩৩ বিজিবি ক্যাম্পের প্রধান ফটকের সামনে সাতক্ষীরা-খুলনা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেটকারটি সাতক্ষীরার দিকে আসছিল, আর বিপরীত দিক থেকে যাচ্ছিল ট্রাক। প্রাইভেটকারকে চাপা দিলে দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন এবং চালক আহত হয়েছেন।

তারা আরও জানান, নিহত দম্পতির কাছে থাকা ভারতীয় পাসপোর্ট থেকে জানা যায়, অসিম কুমার বিশ্বাস (৬০) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৯) পশ্চিমবঙ্গের শিলিগুড়ির বাসিন্দা। আহত প্রাইভেটকারচালক মো. রফিকুল ইসলাম সজীবের (৩০) বাড়ি খুলনার দিঘলিয়া এলাকায়।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, 'সকাল সাড়ে ৮টার দিকে তিন জনকে হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসা হয়। এখানে আসার আগেই দুই জনের মৃত্যু হয়েছে। আহত একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

যোগাযোগ করা হলে সাতক্ষীরার কাটিয়া ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) উত্তম মিত্র জানান, খুলনা থেকে মোংলা রেললাইন নির্মাণকাজ প্রকল্পের প্রকৌশলী ছিলেন অসিম কুমার বিশ্বাস। দীর্ঘদিন ধরে তিনি সস্ত্রীক খুলনায় ছিলেন। আমরা জানতে পেরেছি, বাড়িতে যাবেন বলে আজ সকালে তারা প্রাইভেটকারে ভোমরা ইমিগ্রেশনের উদ্দেশে যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে।

তাদের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রাখা আছে। আহত প্রাইভেটকারচালক সেখানে চিকিৎসাধীন। প্রাইভেটকার ও ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে, জানান তিনি।

Comments