ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

সকালে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় ট্রাক।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি ডাম্প ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সোনাসার গ্রামের আব্দুর রহমান (৫৫) ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সুবিদপুর গ্রামের ইকবাল হোসেন (৩২)। দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার চালক আহত হয়েছেন।

আজ শনিবার সকালে ওই উপজেলার বেড়তলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস।

ওসি জানান, সকালে ওই মহাসড়ক দিয়ে আশুগঞ্জ থেকে একটি ডাম্প ট্রাক সরাইলের বিশ্বরোড যাওয়ার পথে বেড়তলা এলাকায় একটি পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আব্দুর রহমান মারা যান।

ঘটনাস্থল থেকে আহত দুই জনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইকবাল নামের আরও একজন মারা যায়।

ওসি আরও জানান, ডাম্প ট্রাকটিকে আটক করা হলেও এর চালক পালিয়ে গেছেন। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Comments