সিরাজগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

দুপুর ১২ টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কুটিরচর এলাকায় অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
সিরাজগঞ্জ দুর্ঘটনা
সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে কামারখন্দ উপজেলায় সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সিএনজিচালক রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মবয়রা গ্রামের রাশেদুল ইসলাম, তাড়াশ উপজেলার ভাটড়া গ্রামের নুরুজ্জামান ও তারেক রহমান। বাকি দুজনের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম দ্য ডেইলি স্টারকে বলেন, আজ দুপুর ১২ টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কুটিরচর এলাকায় অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই রাশেদুল, নুরুজ্জামান ও তারেকের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহত তিন জনকে উদ্ধার করে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে আরও দুজন মারা যায়। তবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর সিরাজগঞ্জ নলকা সড়কে যানবাহন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ ছিল। পরে পুলিশ পরিস্থিত নিয়ন্ত্রণে এনে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

Comments