জাতীয় ঈদগাহের পাশে ফুটপাতে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীতে জাতীয় ঈদগাহের পাশে ছুরিকাঘাতে সুমন নামে (৩০) এক যুবককে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও এক যুবক।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীতে জাতীয় ঈদগাহের পাশে ছুরিকাঘাতে সুমন নামে (৩০) এক যুবককে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও এক যুবক।

আজ শনিবার বেলা সাড়ে ৩টার দিকে জাতীয় ঈদগাহ মাঠের পাশের ফুটপাতে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় সুমনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আনার পর বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইন-চার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া হত্যাকাণ্ডের কথা নিশ্চিত করে জানান, নিহতের ঠিকানা জানা যায়নি। তার গলায় ও বুকে ছুরিকাঘাত করা হয়েছিল।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, বিকেলে ভাসমান দুই মাদকাসক্ত জাতীয় ঈদগাহ মাঠের পাশের ফুটপাতে মারামারি করে। পরে আরেক মাদকাসক্ত যুবক এসে সুমনের গলায় ও বুকে ছুরিকাঘাত করে। রকি এগিয়ে গেলে তার পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত রকিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে তারা রাস্তায় থাকে এবং মাদক সেবন করে। মাদক নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়েছে। আসামিকে ধরার চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

আহত রকি জানান, সুমনের সঙ্গে তিনি ঈদগাহ মাঠ এলাকায় থাকেন। আজ তারা ফুটপাতে ছিলেন। এক যুবক তাদের কাছে হিরোইন চেয়েছিলেন। নাই বললে সে মারতে আসে। প্রথমে রকিকে ছুরিকাঘাত করে। পরে সুমনকে ছুরিকাঘাত করে।

Comments