গৃহবধূকে ধর্ষণের অভিযোগ সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে

যশোরের মণিরামপুর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে। গতকাল শুক্রবার যশোরের খালধার রোড এলাকার একটি বাড়িতে আটক রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয় ।
স্টার অনলাইন গ্রাফিক্স

যশোরের মণিরামপুর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে। গতকাল শুক্রবার যশোরের খালধার রোড এলাকার একটি বাড়িতে আটক রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয় ।

বর্তমানে ওই গৃহবধূ যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। স্থানীয় সাবেক ইউপি সদস্য জাকির হোসেনের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই গৃহবধূ। 

ভুক্তভোগীর পরিবারের দাবি, ধর্ষণের ঘটনার পর থেকে গৃহবধূ ও তার স্বামীকে হত্যার হুমকি দিচ্ছেন অভিযুক্ত জাকির। হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন গৃহবধূকে মামলা না করার জন্যও হুমকি দেওয়া হয়।

সেই গৃহবধূ জানান, তার স্বামীকে হত্যার হুমকিসহ ইয়াবা-ফেনসিডিল দিয়ে জেলে পাঠানোর ভয় দেখিয়ে জাকির হোসেন তাকে নিয়ে যশোর শহরের খালধার রোডের একটি বাড়িতে যান এবং সেখানে ধর্ষণ করেন। ঘটনা প্রকাশ করলে তার স্বামীকে হত্যা করা হবে বলে হুমকি দেন জাকির।

গৃহবধূর মা জানান, রাতে হাসপাতালে জাকির ও তার লোকজন এসে মামলা করলে তাদের সবাইকে হত্যার হুমকি দেন। ধর্ষণের ঘটনায় মণিরামপুর ও যশোর কোতোয়ালি থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেন তিনি।

তবে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত জাকির হোসেন। তিনি বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা মিথ্যা। গৃহবধূর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। স্থানীয় রাজনীতিতে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে এমন অভিযোগ করছেন।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আব্দুস সামাদ জানান, গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা আলামত সংগ্রহ করেছেন। পুলিশ চাইলে রিপোর্ট সরবরাহ করা হবে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-ই-আলম সিদ্দিকী বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখনো কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলেই তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

The Daily Star  | English

Home minister says it's a planned murder

Three Bangladeshis arrested; police yet to find his body

40m ago