নৌকায় এসে ফেরিতে ছিনতাই, যাত্রীদের হাতে আটক ১

পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ‘শাহ মখদুম’ ফেরিতে ছিনতাইকালে একজনকে ধরে পুলিশে সোপর্দ করেছেন যাত্রীরা। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ঘাটের কাছে এই ঘটনা ঘটে।
ফেরি শাহ মখদুম। ছবি: সাজ্জাদ হোসেন/স্টার

পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে 'শাহ মখদুম' ফেরিতে ছিনতাইকালে একজনকে ধরে পুলিশে সোপর্দ করেছেন যাত্রীরা। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ঘাটের কাছে এই ঘটনা ঘটে।

আটক খোকন মোল্লা (৩৭) রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামের আব্দুল মোল্লার ছেলে। ছিনতাইয়ের শিকার হারুন সরদার আজ শিবালয় থানায় তার বিরুদ্ধে মামলা করেছে।

মামলার এজাহারে বলা হয়েছে, রাতের বাসে হারুন সরদার সস্ত্রীক সাতক্ষীরা থেকে ঢাকায় আসছিলেন। রাত দেড়টার দিকে তাদের বাসটি রাজবাড়ির দৌলতদিয়া থেকে শাহ মখদুম ফেরিতে উঠে। ফেরি চলতে শুরু করার পর তিনি বাস থেকে নামেন। এর ২০ মিনিট পর ইঞ্জিনের নৌকায় করে ৪-৫ জন ছিনতাইকারী ফেরিতে উঠে পড়েন। তারা হারুনের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে পালানোর সময় যাত্রীরা ছিনতাইকারী খোকন মোল্লাকে ধরে ফেলেন। পরে তাকে নৌপুলিশের টহল দলের হাতে তুলে দেওয়া হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন বলেন, 'ফেরিতে ছিনতাইয়ের ঘটনায় ভুক্তভোগী হারুন সরদার মামলা করেছেন। আদালত আসামিকে জেল হাজতে পাঠিয়েছেন। তার বিরুদ্ধে গোয়ালন্দ ও শিবালয় থানায় আরও দুটি মামলা আছে। সে দীর্ঘদিন ধরে ছিনতাইয়ে জড়িত।

Comments