অপরাধ ও বিচার

কুমিল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোর নিহত

কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. শাহাদাৎ হোসেন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

কুমিল্লায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. শাহাদাৎ হোসেন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ৫টায় কুমিল্লা নগর উদ্যানের পাশের কাস্টমস অফিসের সামনে ওই ঘটনা ঘটে। নিহত শাহাদাৎ নগরীর পুরাতন চৌধুরী পাড়া এলাকার মো. শাহ আলম ভূঁইয়ার ছেলে।

শাহাদাৎ নগর উদ্যানের একটি রাইডের সাবেক কর্মচারী। রাইডের মালিক তাজুল ইসলাম জনি বলেন, সে ১৫ দিন আগে আমার এখান থেকে চাকরি ছেড়েছে। শুক্রবার বিকেলে নগর উদ্যানে ঘুরতে যায় শাহাদৎ। সেখানে স্থানীয় মফিজাবাদ কলোনির হাসিব ও রতন নামের দুজন ছেলে তাকে ডেকে নিয়ে যায়। কাস্টম অফিসের সামনে যাওয়ার সঙ্গে সঙ্গে তাকে বেশ কয়েকটি ছুরিকাঘাত করে। দুজন মিলে প্রকাশ্যে সবার সামনে তাকে দা ও ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে চলে যায়। পরে উপস্থিত লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন নাফিস ইমতিয়াজ উদ্দিন আহমেদ বলেন, শাহাদাৎকে মৃত অবস্থায় আনা হয়েছে। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত আছে। অতিরিক্ত আঘাত আর রক্তক্ষরণে সে মারা গেছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

Comments