সাভারে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সাভারের হেমায়েতপুর এলাকায় মো. নাসির হোসেন (৩৫) নামে এক অটোরিকশাচালককে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।
সাভার
ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

সাভারের হেমায়েতপুর এলাকায় মো. নাসির হোসেন (৩৫) নামে এক অটোরিকশাচালককে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে হেমায়েতপুর-কেরানীগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে ঝাউচর এলাকা থেকে সেই চালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাসির সাভারের হেমায়েতপুর পূর্বহাটি এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি খুলনা জেলার বাগেরহাট থানার আইয়ুব আলীর ছেলে।

নিহতের স্ত্রী লাভলী বেগম দ্য ডেইলি স্টারকে জানান, গতকাল রাতে তার স্বামী প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বেরিয়েছিলেন। কিন্তু অনেক রাত হলেও তিনি আর ফেরেননি। মোবাইলে অনেকবার কল করা হলেও রিসিভ করেননি। পরে আজ ভোরে পুলিশ তাকে ফোন করে স্বামীর মৃত্যুর খবর জানায়।

হেমায়েতপুর ট্যানাড়ি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম ডেইলি স্টারকে বলেন, 'সড়কের পাশে রক্তাক্ত মরদেহ দেখে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করেন স্থানীয়রা। ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের গলাকাটা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের পাশে ছুরিও পাওয়া গেছে। মরদেহের প্যান্টের পকেটে থাকা মুঠোফোন থেকে তার স্ত্রীর সঙ্গে কথা বলে জানতে পারি, তিনি পেশায় একজন অটোরিকশাচালক।'

'প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ওই চালককে ছুরিকাঘাত ও গলাকেটে হত্যার পর তার অটোরিকশাটি নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে', বলেন তিনি।

Comments